লাইভে নাসরিন, সেলফিতে ‘দাদু’ সেলিম ওসমান

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৪১ অপরাহ্ণ

লাইভে নাসরিন, সেলফিতে ‘দাদু’ সেলিম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:১৭ পিএম, ৭ আগস্ট ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৫:১৭ পিএম, ৭ আগস্ট ২০১৮ মঙ্গলবার


লাইভে নাসরিন, সেলফিতে ‘দাদু’ সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান বলেছেন, আমি আজ এখানে কতগুলো দাদু পেয়েছি। তোমাদের কাছে আসার জন্য আমার মন ছটফট করছে। আমি তোমাদের কাছে আসবো, অবশ্যই আসবো। এখানে তোমাদের ছোট এক দাদু নিয়ে থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছি। তোমরা দোয়া করো যেন আল্লাহ দাদুকে সুস্থ করে তোমাদের মাঝে আসতে পারি। আমি দেশে ফিরে তোমাদের স্কুলে এসে তোমাদের সাথে আড্ডা ও দুপুরে খাবার খাব।

৭ আগস্ট মঙ্গলবার দুপুর ১টায় সোনাকান্দা হেভেন কমিউনিটি সেন্টারে সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হতে না পারায় তিনি লাইভে হাজির হয়ে একথা বলেন।

এমপি সেলিম ওসমান তার আইফোন দিয়ে ফেইসটাইম দিয়ে সরাসরি থাইল্যন্ডে নাতিনকে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ভিডিও কনফারেন্সে করে উপস্থিত শিক্ষার্থীদের সাথে আলাপ করে এবং বক্তব্য রাখেন।

এদিকে সেলিম ওসমান সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দাদু হয়ে মঞ্চ ছেড়ে তাদের সাথে বসে যান। এ সময় তিনি তাদের সাথে সেলফি তুলেন এবং চারিদিক নাতি নাতনী সাথে সময় দেন। এমপি বদলে দাদু সেলিম ওসমান হয়ে শিক্ষার্থীদের মধ্যে চলে যাওয়ায় উপস্থিত সকলে আনন্দিত হয়ে পড়ে।

এ সময় তিনি শিক্ষার্থীদের ও এলাকাবাসী চাহিদা আগেই তিনি তাদের দাবি জানানে বলে আগেই ঘোষনা দেন। তারপরও তিনি কোন কিছু চাওয়া থাকে তাও জানাতে বলেন।

এমপি সেলিম ওসমান এলাকার মসজিদের জন্য ১৫ লক্ষ টাকা, এলাকা বিশুদ্ধ পানি জন্য ১০লাখ টাকা, স্কুলের শিক্ষার্থীরা যেন বিশুদ্ধ পানি পান করতে পারে সে জন্য পানি ব্যবস্থা, ছেলে মেয়েদের জন্য ৪টি বাথরুম, স্কুলের নতুন ৬ তলা ভবনের জন্য ৩ কোটি টাকা ও ল্যাব এর প্রয়োজনীয় অর্থ ঘোষণা করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ