৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪৬ অপরাহ্ণ

UMo

‘নারায়ণগঞ্জস্থান’ ফেইসবুক গ্রুপের গেট টুগেদার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৩ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার


‘নারায়ণগঞ্জস্থান’ ফেইসবুক গ্রুপের গেট টুগেদার

শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়। বাস্তব জীবনেও নিজেদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তোলা। এবং সেই বিশ্বাস ও বন্ধুত্বকে পুঁজি করে মানবতার পথে কাজ করে যাওয়া প্রত্যয় নিয়ে নারায়ণগঞ্জের জনপ্রিয় ফেইসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ এর সদস্যদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর জিমখানা লেক নামে পরিচিত শেখ রাসেল নগর পার্কে আয়োজিত সভায় গ্রুপটির সর্বস্তরের সদস্যবৃন্দ আমন্ত্রিত ছিলো।

সভায় গ্রুপে নতুন করে নিযুক্ত হওয়া সদস্যদের সাথে পরিচয় পর্বের পাশাপাশি ভবিষ্যতে গ্রুপের পক্ষ থেকে সামনের দিনগুলোতে করণীয় সম্পর্কে গ্রুপ মেম্বারদের সাথে আলোচনা করেছেন গ্রুপের এডমিনগণ।

গ্রুপের মিটিং প্রসঙ্গে গ্রুপটির এডমিন আরফীন রওশন হৃদয় নিউজ নারায়ণগঞ্জকে জানান, ‘মূলত আমাদের গ্রুপের একটি মিটিং অনুষ্ঠিত হয়েছে। আমরা পূর্বে প্রতিমাসেই গ্রুপ মেম্বারদের সাথে আড্ডায় বসতাম বা মিটিং করতাম। কয়েকমাস যাবৎ যা কিছু কারণে বন্ধ ছিলো। ফলে আজকের মিটিংটিকে ছোট পরিসরের গেট টুগেদার বলা যেতে পারে। আমরা এই মিটিংগুলোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বাস্তব জীবনেও গ্রুপের সদস্যদের সাথে পরিচিত হই। পাশাপাশি গ্রুপের আয়োজনে আমরা ভবিষ্যতে কী কী করতে পারি তা নিয়ে আলোচনা করি।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ