৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪৪ অপরাহ্ণ

UMo

থানায় প্রেমকে বিয়েতে পরিণত করলো পুলিশ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:১৮ এএম, ৪ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার


থানায় প্রেমকে বিয়েতে পরিণত করলো পুলিশ

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় প্রেমকে মিলিয়ে দিয়েছেন পুলিশ সদস্যরা। ৩ অক্টোবর বুধবার রাতে দুই পরিবারের উপস্থিতিতে ধর্মীয় নিয়মনীতি মেনে ৩ লাখ এক টাকা দেন মোহরানা ধার্য করে বিয়ে পড়ানো হয়।

বর হলেন মো. শুভ (২৫) ও করেন সাহারা (২০)। উভয় ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শুভ ও সাহারার প্রেম চলছিল। তবে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব থাকায় কেউ তা মেনে নিতে রাজি হয়নি। এক পর্যায়ে শুভ সঙ্গে পালিয়ে চলে আসে সাহারা। পরে সাহারার পরিবার মেনে নিলেও শুভের পরিবার তা মেনে নিতে পারছিল না। তা মেনে নিতে না পেরে সাহারা তার পরিবারকে নিয়ে এসে থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ পাওয়ার পরে পুলিশ সদস্যরা হাজির হয় শুভর বাসায়। তাকে না পেয়ে অভিযোগের বিষয়টি পরিবারকে অবহিত করেন। শুভকে নিয়ে আসলে পুলিশ জিজ্ঞাসা করেন সম্পর্কের কথা। শুভ অকপটে স্বীকার করায় সাহারার সাথে বিয়ে করিয়ে দেন পুলিশ সদস্যরা।

এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এনায়েত নগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান সহ দুই পরিবারের সদস্যরা।

ফতুল্লা মডেল থানার এসআই শাফিউল আলম বলেন, ‘‘ওসি স্যারের অনুমতিক্রমে ও এএসআই তাজুল ইসলাম সহ সকলের উপস্থিতিতে কাজী ডেকে এনে মিষ্টি মুখ করিয়ে দুই যুবক যুবতীর মধ্যে বিয়ে দিয়ে দেওয়া হয়। ধর্মীয় রীতিনীতি অনুযায়ী ৩ লাখ এক টাকা দেন মোহরানা ধার্য করা হয়। সকালের প্রার্থনা যাতে এ দুইজন সুখী জীবন যাপন করে।’’

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ