নারায়ণগঞ্জের জন্মদিন পালনে ‘নারায়ণগঞ্জস্থান’

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৭ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

নারায়ণগঞ্জের জন্মদিন পালনে ‘নারায়ণগঞ্জস্থান’

নারায়ণগঞ্জ জেলার ৩৫তম জন্মদিন ছিল ১৫ ফেব্রুয়ারী। ১৯৮৪ সালের আজকের দিনেই নারায়ণগঞ্জকে জেলা হিসেবে গঠিত হয়। নারায়ণগঞ্জ জেলার ৩৫তম জন্মদিন কেক কেটে পালন করেছে নারায়ণগঞ্জের সব থেকে জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’। এছাড়া সংক্ষিপ্ত আলোচনা ও নারায়ণগঞ্জ সম্পৃক্ত বিভিন্ন প্রশ্নের মাধ্যমে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ১৫ ফেব্রুয়ারী বিকেলে শহরের জিমখানায় অবস্থিত শেখ রাসেল নগর পার্কে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরফীন রওশন হৃদয়, রেজওয়ান আমিন, অপু, মডারেট সনিয়া, বিডি ক্লিন নারায়ণগঞ্জের উপদেষ্টা বিজয় সহ গ্রুপের মেম্বাররা।

এসময় নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরফীন রওশন হৃদয় এবারের অনুষ্ঠান অন্যান্য বারের থেকে কিছুটা ভিন্ন। কারণ এবার শুধু গেট টুগেদার না। এবরের অনুষ্ঠানটা নারায়ণগঞ্জ জেলার জন্মদিন। আমরা একত্রিত হই সকলের মাঝে একটা সম্পর্ক তৈরী করার জন্য এবং গ্রুপের পরবর্তি প্রোগ্রামের দিকগুলো সকলের মাঝে তুলে ধরার জন্য। একত্রিত হয়ে যদি আমরা কিছু বলি তাহলে সবাই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে।

এসময় তিনি আরো বলেন, ‘‘আমরা নারায়ণগঞ্জের জন্য কিছু করতে চাই। সকলে সহযোগিতার মাধ্যমে তা সম্ভব। নারায়ণগঞ্জ সম্পর্কিত যত সমস্যা  আছে আপনারা তা গ্রুপে তুলে ধরেন। সবার সাথে শেয়ার করেন। দেখবেন সব সমস্যার সমাধান হয়ে যাবে। এবং নারায়ণগঞ্জ জেলা বাংলাদেশের অন্যতম সুন্দর জেলায় পরিণত হবে।’’

গ্রুপের মেম্বাররা বলেন, গ্রুপে কমেন্ট বক্সে অনেকে ঝগড়া করেন। এগুলো না করে যাতে সকলের সাথে ভালো ব্যবহার করবেন। এছাড়া গ্রুপের একটি বড় দিক হচ্ছে রক্তদান কর্মসূচি। সবাই চাইলেই রক্তদান করতে পারেন। রক্তদানে ইচ্ছুক অথবা রক্তের প্রয়োজন হলে সবাই গ্রুপে পোস্ট করবেন। এছাড়া নারায়ণগঞ্জের সব সমস্যা গ্রুপে তুলে ধরলে আমরা গ্রুপটাকে মানুষের সেবায় ব্যবহার করতে পারব।

আলোচনা শেষে নারায়ণগঞ্জ সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের মাধ্যমে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত সকল মেম্বাররা অংশগ্রহণ করেন। কুইজ প্রতিযোগিতায় বিজয়ী তিনজনকে বুলেট টেলিকমের সৌজন্যে পুরষ্কার প্রদান করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও