শামীম ওসমানের ষাটেও সেলফিতে হুমড়ি টিএনএজদের

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৯ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার

শামীম ওসমানের ষাটেও সেলফিতে হুমড়ি টিএনএজদের

এক সময় মানুষ নিজেদের প্রিয় মানুষ কিংবা সেলিব্রেটিদের সাথে দেখা হলে বায়না ধরতো একটি অটোগ্রাফের জন্য। যুগ বদলের সাথে বদলেছে সেই ধরণ। এখন অটোগ্রাফের যুগ পেরিয়ে চলছে সেলফির যুগ। প্রিয় নায়ক নায়িকা কিংবা খেলোয়ার যেই হোক সেলিব্রেটি দেখলে সেলফি এখন তুলতেই হবে। সেই দিক বিবেচনায় নারায়ণগঞ্জের অন্যতম ক্ষমতাধর এমপি শামীম ওসমান কোনো সেলিব্রেটির থেকে কোনো অংশে কম নয়। তাইতো যেখানেই তাঁর অবস্থান সেখানেই যুবকদের সেলফির তোলার আবদার পূরণ করতে হয় তাকে।

ব্যতিক্রম ঘটেনি নারায়ণগঞ্জের স্বনামধন্য বিদ্যাপীঠ সরকারি তোলারাম কলেজের এইচএসসি পরীক্ষার্থী-২০১৯ এর বিদায় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার-২০১৯ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে।

রোববার ১৭ ফেব্রুয়ারী বেলা ১২টায় প্রধান অতিথি হিসেবে কলেজে উপস্থিত হন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। তাকে অভ্যর্থনা দিতে প্রধান ফটকের সামনে থেকেই চলতে থাকে জয় বাংলা শ্লোগান। প্রধান ফটকে প্রবেশ করতেই হুমড়ি খেয়ে পড়েন কলেজের শিক্ষার্থীরা। উদ্দেশ্য একটাই এমপি সাহেবের সাথে একটি সেলফি তোলা।

অনুষ্ঠান শেষে যখন এমপি শামীম ওসমান চলে যাবার জন্য স্টেজ থেকে যখন নামেন তখন আবার এক দল যুবক শামীম ওসমানকে ঘিরে ধরেন সেলফি তোলার জন্য। একসময় যে কলেজে পড়ালেখা করেছেন নিজের সেই প্রিয় কলেজের শিক্ষার্থীদের কিভাবে না করবেন তিনি? এই কলেজের প্রতিটি জায়গায় যে তাঁর স্মৃতি রয়েছে। তাইতো ষাট ছুঁইছুঁই বয়সে এসেও  ষোল বছরের যুবকদের সাথে মিশে হাসি ঠাট্টা করে সেলফি তুলতে থাকেন। যেন তিনি নিজেও একজন ষোল বছরের যুবক।

সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ্য বেলা রানী সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রেেফসর শাহ মো. আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সম্পাদক জীবদ কৃষ্ণ মোদক ঘাতক দালার নির্মল কমিটির সভাপতি চন্দন শীল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও