নারায়ণগঞ্জে সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৩ পিএম, ১ মার্চ ২০১৯ শুক্রবার

নারায়ণগঞ্জে সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি

নারায়ণগঞ্জের ফতুল্লায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে হাজীগঞ্জ যাওয়ার বাইপাস রাস্তার মধ্যে ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটিতে যেকোন সময় বড় দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয় বাসিন্দারা। তাই অবিলম্বে খুঁটি সরিয়ে নিরাপদ স্থানে স্থাপনের দাবি জানিয়েছেন তারা।

১ মার্চ শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অন্যতম জনপ্রিয় ‘নারায়ণগঞ্জস্থান’ ফেসবুক গ্রুপে কিছু ছবি ও লেখা পোস্ট করে এসব দাবি জানানো হয়।

ফেসবুকে উল্লেখ করা হয়, ‘‘প্রধানমন্ত্রী ও পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের কাছে আমাদের আবেদন বাংলাদেশের যেসব ছোট বড় রাস্তায় বিদ্যুৎ পিলার বসানো আছে সেসব পিলার সরানো হোক। তাতে সাধারণ জনগণের জীবন বাঁচবে। আপনারাই বলুন রাস্তার মধ্যে ওই পিলার রাখা ঠিক আছে? এভাবে হাজারো মানুষের মনে ভয় থাকে রাস্তা ঘাটে চলতে গিয়ে। জায়গাটি হলো জেলা পরিষদ থেকে ফকির নিটওয়্যার্স লিমিটেড সংলগ্ন হাজীগঞ্জ যাওয়া। এ রাস্তায় কাভার্ড ভ্যান, অটোরিকশা, ট্রাক সহ অনেক যানবাহন চলাচল করে। ফলে এ পিলারের জন্য যেকোন দুর্ঘটনা ঘটতে পারে। অবিলম্বে এ পিলার সরিয়ে ফেলা উচিত। তাই পল্লী বিদ্যুৎ সমিতিকে বলছি ঝুঁকির হাত থেকে মানুষদের বাঁচানোর জন্য।’’

সম্প্রতি সামাজিক যোগাযেগা মাধ্যম ফেসবুকে বিভিন্ন সময় জনসচেতনামুলক ভিডিও ও ফেসবুক লাইভ করে জনপ্রিয় হবিগঞ্জের ব্যারিস্টার সৈয়দ সায়েদুর হক সুমন। তিনি ঢাকা-সিলেট মহাসড়কের মধ্যে বিদ্যুতের খুঁটি থাকায় লাইভ দেন। পরবর্তীতে ওই বিদ্যুতের খুঁটি সরিয়ে নেয়া হয়। পরই সারাদেশ থেকে বৈদ্যুতিক খুঁটির বিষয়ে তাকে জানালে তিনি সারা দেশে বিভিন্ন রাস্তায় চলাচলে বাধা প্রধান করে এমন বৈদ্যুতিক খুঁটি অপসারণে হাইকোর্টে জনস্বার্থে মামলা করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও