এবার আসছে শাহজাহান শামীমের ব্লাক সার্কেল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫২ পিএম, ১১ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার

এবার আসছে শাহজাহান শামীমের ব্লাক সার্কেল

শুরু হয়েছে শাহজাহান শামীম পরিচালিত নতুন ওয়েব থ্রিলার ‘ব্লাক সার্কেল’ এর শ্যূটিং। গত ৮ এপ্রিল ২০১৯ ঢাকা কলাবাগানের একটি অফিসে শুটিং শুরু হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির । ঢাকা ও নারায়ণগঞ্জের নানা লোকেশনে শুটিং হওয়ার কথা রয়েছে। ইউটিউব চ্যানেল ‘এক মুঠো চলচ্চিত্র’-এর জন্য নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি। 

পরিচালক শাহজাহান শামীম জানান, একজন ঝাঁঝালো সাংবাদিক, একজন ক্ষমতাবান শিল্পপতি, একজন ধূর্ত সম্পাদক ও একজন নিরীহ গার্মেন্টস শ্রমিকের গল্প ‘ব্লাক সার্কেল’।

তিনি বলেন, নিজে সাংবাদিকতার সঙ্গে জড়িত বলে অনেক দিন থেকে সাংবাদিকদের বাস্তব ঘটনা নিয়ে একটা চলচ্চিত্র নির্মাণের ইচ্ছে ছিল। সেই ইচ্ছার প্রতিফলন হচ্ছে ‘ব্লাক সার্কেল’।এটা একটা ডার্ক স্টোরি।সাংবাদিকতার ভেতরের এমন গল্প সচরাচর নির্মিত হয়নি। আমি সব সময় দর্শকের জন্য সিনেমা নির্মাণ করার চেষ্টা করি। আশা করি, দর্শক এই সিনেমাটা পছন্দ করবে।

থ্রিলার ঘরানার এই চলচ্চিত্রটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ‘বাপজানের বায়োস্কোপ’খ্যাত জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক রিয়াজুল রিজু।

আরও অভিনয় করেছেন আনোয়ার আনার, পারভেজ শরীফ, মোশারফ হোসেন, জিকো আহমেদ, ইস্তিয়াক আহমেদ, মিজান শাহ, আহমেদ মাসুদ, ফজলুল হক পলাশ, পরিতোষ সাহা ও অনন্যা প্রিয়ন্তী।

প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফ্লাইং ফ্রেম প্রোডাকশন’-এর ব্যানারে এই চলচ্চিত্রটি খুব শীঘ্রই মুক্তি পাবে। এই চলচ্চিত্রটির মিডিয়া পার্টনার নিউজ নারায়ণগঞ্জ ডট কম।

এর আগে একই ইউটিউব চ্যানেলের জন্য শাহজাহান শামীম নির্মাণ করেছিলেন ওয়েব থ্রিলার ‘ব্লাংক চেক’। সিনেমাটি দেখতে ও চ্যানেলটি সাবস্ক্রাইব করতে লিংকে যেতে হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও