ফুটওভার ব্রিজ নির্মাণে চিঠি দিবে ‘নারায়ণগঞ্জস্থান’

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৮ পিএম, ২৬ এপ্রিল ২০১৯ শুক্রবার

ফুটওভার ব্রিজ নির্মাণে চিঠি দিবে ‘নারায়ণগঞ্জস্থান’

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া এবং সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডে ফুটওভার ব্রীজ নির্মাণের লক্ষ্যে কৃর্তপক্ষকে চিঠি দিবে সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থান।

২৬ এপ্রিল শুক্রবার বিকেলে দেওভোগ শেখ রাসেল পার্কে অনুষ্ঠিত মাসিক আড্ডায় ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থানের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেয়া হয়।

প্রতিমাসেই একবার নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থানের মাসিক আড্ডা অনুষ্ঠিত হয়ে থাকে। এই আড্ডা উপলক্ষ্যে গ্রুপের পক্ষ থেকে বিভিন্ন আয়োজন করা হয়ে থাকে। প্রতিবারই তারা নারায়ণগঞ্জে বিভিন্ন জনকল্যাণমূলক কাজের জন্য সদস্যদের কাছে পরামর্শ নিয়ে থাকেন এবং সেই সাথে বাস্তবায়নও করে থাকেন।

তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থানের মাসিক আড্ডা অনুষ্ঠিত হয়। এতে নারায়ণগঞ্জবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা চাষাড়া এবং সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডে ফুটওভার ব্রীজ নির্মাণের লক্ষ্যে কর্তৃপক্ষকে চিঠি দেয়ার উদ্যোগ গ্রহণ করেছেন। এর আগে গ্রুপের পক্ষ থেকে ফুটওভার ব্রীজের জন্য মানবন্ধন করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। সেটা স্থগিত করে ঈদের পর মানবন্ধন করা হবে বলে জানিয়ে দেয়া হয়েছে।

এছাড়া প্রতিছরই ঈদ উপলক্ষ্যে নারায়গঞ্জস্থানের পক্ষ থেকে ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে বিভিন্ন অসহায় ও দরিদ্রদের সহযোগিতা করা হয়ে থাকে। যার ধারাবাহিকতায় এবারেও ঈদ উপলক্ষ্যে ক্ষুদ্র প্রচেষ্টার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সেই লক্ষ্যে এবারের মাসিক আড্ডায় ক্ষুদ্র প্রচেষ্টা সম্পর্কে সদস্যদের সাথে বিভিন্ন আলোচনা করা হয়েছে।

এছাড়াও ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থানের সদস্যদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও