‘ক্ষুদ্র প্রচেষ্টা’র পাঞ্জাবি বিতরণ ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৯ পিএম, ১ জুন ২০১৯ শনিবার

‘ক্ষুদ্র প্রচেষ্টা’র পাঞ্জাবি বিতরণ ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপ

নারায়ণগঞ্জের অন্যতম জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণঞ্জস্থান’ বন্ধ হওয়ার পর পুরানো নামে আবারো নতুন করে ফিরে এসেছে নারায়ণগঞ্জবাসীর মাঝে। সেই সাথে চালিয়ে যাচ্ছে ‘ক্ষুদ্র প্রচেষ্টা’ নামে অসহায়দের সাহায্যের কার্যক্রম। এর ধারাবাহিকতায় মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে নতুন পাঞ্জাবি তুলে দিয়েছে গ্রুপের এডমিন ও সদস্যবৃন্দ।

১ জুন শনিবার বিকেলে ‘ক্ষুদ্র প্রচেষ্টা-২০১৯’ এর প্রথম ধাপে চাষাঢ়া রেল গেইট সংলগ্ন মদিনাতুল উলুম মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীসহ মোট ৪০জনের মাঝে ঈদবস্ত্র হিসেবে পাঞ্জাবি তুলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন এডমিন আরেফিন রওশন হৃদয়, মেহেরাব হোসেন অপু, রিদওয়ান আমিন, মডারেটর অভিজিৎ সাহা ও সনিয়া আক্তার, মেম্বার জাহিদ ইমু, শামসুর রহমান, সাঈদ সানি, খাইরুল আলম লিপু, আসমা আসরাফি ও পান্না।

এসময় নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরফীন রওশন হৃদয় নিউজ নারায়ণগঞ্জকে বলেন, প্রতি বছরের মত এবারও আমরা ‘ক্ষুদ্র প্রচেষ্টা’ কার্যক্রম পরিচালনা করছি। কার্যক্রমের প্রথম ধাপ হিসেবে আজকে মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে  ঈদবস্ত্র বিতরণ করা হলো। দ্বিতীয় ধাপে বৃত্তি প্রদান, সেলাই মেশিন ও ভ্যান গাড়ি দেওয়া হবে।

তিনি আরো বলেন, আগের গ্রুপটা বন্ধ হওয়াতে আমরা একটা ধাক্কা খেয়েছি। তবে কার্যক্রম বন্ধ হতে দেইনি। আগের নামে আবারো নতুন গ্রুপ খোলা হয়েছে। সেখানে সকল কার্যক্রম পরিচালনা করা হবে। সবাইকে নতুন গ্রুপে যুক্ত হবার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও