সুগন্ধায় খেয়ে বমি! ফেসবুকে তোলপাড়

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫১ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

সুগন্ধায় খেয়ে বমি! ফেসবুকে তোলপাড়

ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বারবার জরিমানা ও ম্যাজিস্ট্রেট কর্তৃক সতর্ক করার পরেও প্রতিনিয়ত ক্রেতাদের কাছে নি¤œ মানের খাবার সরবরাহ করে যাচ্ছে সুগন্ধা প্লাস রেস্টুরেন্ট। সম্প্রতি সুগন্ধা প্লাস রেস্টুরেন্টের খাবারে পাওয়া গেছে রান্না করা তেলাপোকা। যা নিয়ে নতুন করে প্রতিষ্ঠানটির খাবারের গুণগত মান নিয়ে আবারো প্রশ্ন উঠেছে।

গত ২০ সেপ্টেম্বর চাষাঢ়াস্থ খাজা সুপার মার্কেটের পাশে নতুন উদ্বোধন করা ‘সুগন্ধা প্লাস’ রেস্টুরেন্টে খাবার খেতে যায় পার্থ প্রতিম কর্মকার নামে এক ব্যক্তি। অন্যান্য খাবারের সাথে তিনি চিকেন মোগল চাপ অর্ডার করেছিলেন। খাওয়ার এক পর্যায়ে খেয়াল করে দেখেন চিকেন মোগল চাপের মধ্যে আস্ত একটি তেলাপোকা। খাবারের মূল্য বেশি হয়েও নি¤œ মানের খাবার সরবরাহ করায় এর প্রতিবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর ব্যক্তিগত একাউন্ট থেকে একটি পোস্ট করেন। যা মুহূর্তেই চারদিকে ছড়িয়ে পরে।

ফেসবুক পোস্টিটিতে পার্থ প্রতিম কর্মকার লিখেন, ‘মেয়ে বায়না ধরায় আজকে রাতে ওদের নিয়ে নারায়ণগঞ্জের চাষাঢ়া নতুন সুগন্ধা প্লাস রেস্টুরেন্টে খেতে নিয়ে এসেছিলাম। মেয়ের খাবারেই একেবারে রান্না করা তেলাপোকা পেলাম। ভাগ্যটা এতটাই খারাপ পরলো তো একেবারে মেয়ের চিকেন মোগল চাপে। বাসায় এসেতো বমি শুরু করে দিয়েছে।’



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও