নারায়ণগঞ্জস্থানের লক্ষ্য এবার বেকার দূরীকরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৪ পিএম, ১ নভেম্বর ২০১৯ শুক্রবার

নারায়ণগঞ্জস্থানের লক্ষ্য এবার বেকার দূরীকরণ

শুধুমাত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নয়। বাস্তব জীবনেও নিজেদের মধ্যে অন্তরঙ্গ বন্ধুত্ব গড়ে তুলে সেই বন্ধুত্বকে কাজে লাগিয়ে নারায়ণগঞ্জকে আরো সুন্দর এবং বাসযোগ্য একটি নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ এবং বেকারত্ব দূরীকরণে নারায়ণগঞ্জের ব্যবসায়ীদের নতুন প্লাটফর্ম ‘নারায়ণগঞ্জস্থান বায় এন্ড সেল গ্রুপ’ এর সদস্যদের নিয়ে মাসিক আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

১ নভেম্বর শুক্রবার বিকেলে শহরের দেওভোগ জিমখানায় অবস্থিত শেখ রাসেল নগর পার্কের মুক্তমঞ্চে মাসিক আড্ডাটি অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ‘নারায়ণগঞ্জস্থান’ ও ‘নারায়ণগঞ্জস্থান বায় এন্ড সেল গ্রুপ’ এর এডমিন ও মডারেটর আরেফিন রওশন হৃদয়, রিদওয়ান আমিন, মেহরাব হোসাইন অপু, অভিজিত সাহা, সামসুর রহমান, সারফারাজ সুলতান, সায়িদ সানি, সুরাইয়া জেনি, সোনিয়া আক্তার, আসমা আশরাফি সহ গ্রুপের সদস্যবৃন্দ।

গ্রুপের এডমিন আরেফিন রশন হৃদয় বলেন, এই আড্ডার মূল উদ্দেশ্য হচ্ছে নিজেদের মধ্যে পরিচিতি ঘটিয়ে আরো বাস্তব জীবনেও ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা। একই সাথে গ্রুপ নিয়ে আগামীতে আমাদের পরিকল্পনা আপনাদের সাথে শেয়ার করা এবং আপনাদের থেকে মতামত নেওয়া। এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি সুন্দর মানবীক নারায়ণগঞ্জ তৈরী করা।

তিনি আরো বলেন, আমাদের নতুন গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান বায় এন্ড সেল গ্রুপ’ মূলত নারায়ণগঞ্জে যারা বেকার বা নতুন উদ্যোক্তা তাদের জন্য নতুন একটি প্লাটফর্ম। এর মাধ্যমে আমরা নারায়ণগঞ্জে বেকারত্বের সমস্যা কিছুটা হলেও দূর করতে পারব এই প্রত্যাশা করি।

প্রতিবাররে মত এবারের আড্ডাতেও নারায়ণগঞ্জ সম্পর্কিত বিভিন্ন প্রশ্ন নিয়ে প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিজয়ী তিনজনকে গ্রুপের পক্ষ থেকে টি-শার্ট উপহার দেওয়া হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও