লাল সবুজ পতাকা নিয়ে নারায়ণগঞ্জস্থানের র‌্যালি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫৫ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার

লাল সবুজ পতাকা নিয়ে নারায়ণগঞ্জস্থানের র‌্যালি

মহান বিজয় দিবস উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারায়ণগঞ্জের জনপ্রিয় গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ এর উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি শহরব্যাপি প্রদক্ষিণ করে। লাল সবুজের পতাকা হাতে বিজয়ের নানা স্লোগানে স্লোগানে সরগরম করে তোলে এই গ্রুপের এডমিন ও সদস্যরা। সবশেষে চাষাঢ়া বিজয়স্তম্বে পুস্পস্তবক অর্পণ করা হয়।

১৬ ডিসেম্বর সোমবার সকাল ৮টায় চাষাঢ়া বালুর মাঠ এলাকা থেকে নারায়ণগঞ্জস্থান গ্রুপের বর্ণাঢ্য র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিজয়স্তম্বে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে কার্যক্রম সম্পন্ন হয়। এবারের র‌্যালেতি বিশেষ সৌন্দর্য নিয়ে এসেছিল শুভ দাস শিশু প্রাথমিক বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত পথশিশুরা।

এসময় উপস্থিত ছিলো নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরেফিন রওশন রিদয়, মেহেরাব হোসেন অপু, রিদওয়ান আমীন, মডারেটর অভিজিৎ সাহা, সামসুর রহমান, সারফারাজ সুলতান, সাঈদ সানি, মাফুজ নয়ন, এছাড়া আরো উপস্থিত ছিলেন কামরুল হাসান, নাহিদ, তাওলাদ, সাহিদ, সিয়াম, জনি, মহিন, শুভ, শাওন, জাকারিয়া, সালাউদ্দীন, হাফিজ, আদর, সায়েদ, মামুন, সঞ্জয়, রেজাউল, শাওন, মুন্না, মেহেদি, মাদানি, আল মামুন, সাফাত, জেনি, পান্না, মৌ দাস, রাফায়েত প্রমূখ।

নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরেফিন রওশন রিদয় নিউজ নারায়ণগঞ্জকে বলেন, প্রতিবছরের ন্যায় এই বছরেও আমাদের গ্রুপের পক্ষ থেকে র‌্যালি বের করা হয়েছে। পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে আমরা আমাদের বীর সন্তানদের বিনম্্র শ্রদ্ধা জানিয়েছি। আগামীতেও আমরা এই আয়োজন করে যাব।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও