সাব্বির স্বপ্ন দেখতো মাদক সন্ত্রাস মুক্ত নারায়ণগঞ্জের : কামাল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

সাব্বির স্বপ্ন দেখতো মাদক সন্ত্রাস মুক্ত নারায়ণগঞ্জের : কামাল

প্রয়াত ব্যবসায়ী ও সংগঠক সাব্বির আলম খন্দকারের মৃত্যুবার্ষিকীতে মহানগর এটিএম কামাল স্মরণ করে বলেন, শহীদ সাব্বির আলম খন্দকার সাহসী স্পষ্টভাষী ও পরোপোকারি এবং একজন বহুমুখী প্রতিভার মানুষ ছিলেন।

১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার নিজ ফেসবুক পেজে কামাল আরো লিখেন, ‘আমার সাথে তাঁর পরিচয় ও ঘনিষ্ঠতা স্বল্প সময়ের। এই স্বল্প সময়ের মধ্যে তাঁর সাথে ক্রীড়া সংস্থার সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত ছিলাম। আমরা দু’জনে মিলেই মাদক “নারায়ণগঞ্জ মাদক নির্মূল ফোরাম” নামে একটি সংগঠন গঠন করেছিলাম। এ নিয়ে সে সময় ব্যাপক সামাজিক আন্দোলন শুরু করি।

‘আর নয় সন্ত্রাস, নয় চাঁদাবজি, চাই মাদক মুক্ত বাংলাদেশ’ স্লোগানে রেখে একটি সাইকেল র‌্যালি সারা বাংলাদেশ প্রদক্ষিন করে আলোড়ন সৃষ্টি করেছিল। নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে উদ্বোধন করেছিলেন সে সময়ের স্বরাষ্ট্র মন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরী। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজীর বিরুদ্ধে তাঁর কঠোর অবস্থানই তাঁর জীবনের কাল হয়ে দাঁড়ালো!!! সাব্বির স্বপ্ন দেখতো মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত নারায়ণগঞ্জের। আমৃত্যু সে সেই লড়াইয়ে আপোষহীন ছিলেন তিনি। জীবন দিয়ে তাঁর প্রমাণ সে রেখে গেছে। এ যেন রবি ঠাকুরের সেই ছোট গল্পের মত “কাদম্বীনি মরিয়া প্রমাণ করিল সে মরে নাই”। ১৭তম শাহাদাৎ বার্ষিকীতে শহীদ সাব্বির এর প্রতি রইলো গভীর শ্রদ্ধাঞ্জলী, তাঁর রুহের মাগফিরাত কামনা করে মহান রাব্বুল আলামিন যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করেন সেই প্রার্থনাই করছি, আমিন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও