পা চাটা হাইব্রিডদের ভিড়ে প্রকৃত নেতাদের মূল্যায়ন হয় না : সানি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ৮ জুন ২০২০ সোমবার

পা চাটা হাইব্রিডদের ভিড়ে প্রকৃত নেতাদের মূল্যায়ন হয় না : সানি

রাজনৈতিক নেতাকর্মীদের একটি প্রচলিত অভিযোগ হচ্ছে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হয় না। যার ধারাবাহিকতা নারায়ণগঞ্জের রাজনীতিতেও বজায় রয়েছে। এখানেও অনেক ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয় না। সময়ে অসময়ে তাদের বিভিন্ন পদ পদবী ও নানা সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হয়।

আর এ বিষয়টি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অ্যাকাউন্টের স্ট্যাটাসেও ফুটে উঠেছে। যিনি অনেক সময় ন্যায় ও সত্য কথা বলেন। তার এই সত্য কথা কারণে অনেকেরই গাত্রদাহ হয়। তারপরেও সানী সত্য বলা থেকে বিরত হননি।

সেই সূত্র ধরে ৮ জুন সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর ব্যক্তিগত একাউন্ট থেকে স্ট্যাটাস দিয়েছেন। ওই স্ট্যাটাসে প্রাণঘাতি করোনা ভাইরাসের সময়ে একজনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করতে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি চরম সত্য কথাটি তুলে ধরেছেন।

সানি তাঁর স্ট্যাটাসে উল্লেখ করেন, আমার দেখা এই করোনা দুর্যোগের মুহূর্তে জনগণকে সার্ভিস দেওয়ার ক্ষেতে নারায়ণগঞ্জের সকল ইউনিয়ন মেম্বারদের মধ্যে শ্রেষ্ঠ মেম্বার পলাশ মোস্তফা। হয়তো তার প্রচার হয়নি। কিন্তু আমরা যারা মাঠের কর্মী যারা মাঠের সকল খবরাখবর রাখি তারা জানি যে, এই ছেলেটা মার্চ মাস থেকে আজ অবদি কি পরিমাণ পরিপ্রম করে মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। তার বাবা ও একজন সৎ নির্ভীক জনপ্রতিনিধি ছিলেন।

তিনি আরও উল্লেখ করেন, আসলে আওয়ামী লীগের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করা প্রকৃত মাঠকর্মীরা বংশ-পরম্পরায় এরকমই হয়। কিন্তু দুঃখের বিষয় হাজারো পা-চাটা হাইব্রিডদের ভিড়ে সেই প্রকৃত নেতাদের কাজের মূল্যায়ন করা হয় না। তবুও তারা মুখ বুজে কাজ করে যায় মানুষের সেবা দেওয়ার জন্য, বঙ্গবন্ধুর আদর্শের প্রচার করার জন্য, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য, একেএম শামীম ওসমান ভাইয়ের নেতৃত্বে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি এর আগেও অনেকবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর ব্যক্তিগত একাউন্ট থেকে স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে নারায়ণগঞ্জের রাজনৈতিক অঙ্গনে অনেক আলোচনা হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও