প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করেই আমাদের নারায়ণগঞ্জ ফেসবুক গ্রুপ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৬ পিএম, ১২ জুন ২০২০ শুক্রবার

প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করেই আমাদের নারায়ণগঞ্জ ফেসবুক গ্রুপ

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই নানাভাবে কাজ করে যাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা। কখনও খাদ্য সামগ্রী বিতরণ, কখনও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ আবার কখনওবা জীবানু নাশক স্প্রে করা কর্মসূচি পালন করেছেন।

প্রায় প্রতিদিনই কোনো না কোনো সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে না। এমনকি প্রতিকূল আবহাওয়াও তাদের দমিয়ে রাখতে পারেনি। প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করেই তাদের তাদের সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

তারই ধারাবাহিকতায় ১১ জুন বৃহস্পতিবার বিকেলে ঝড় বৃষ্টি উপেক্ষা করেই নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় মাস্ক বিতরণ, জীবানু নাশক স্প্রে করা সহ এলাকাবাসীকে সচেতন করার লক্ষ্যে মাইকিং করা সহ নানা কর্মসূচি পালন করেছেন। সেই সাথে করোনা ভাইরাস থেকে মুক্তির আগপর্যন্ত আগামী দিনেও তাদের এসকল কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] অ্যাডমিন অভি আজিম।

অভি আজিম জানান, আমাদের ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই আমাদের নানা কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রায় প্রতিদিনই কোনো না কোনো কর্মসূচি চালিয়ে যাচ্ছি। চেষ্টা করে যাচ্ছি সাধারণ মানুষকে সচেতন করার জন্য।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন নিবিড় সিকদার, মিশর, ইয়াসিন, আবির সিকদার, মোঃ শাহীন আলম, মোঃ পায়েল ও সিয়াম প্রমুখ নেতৃবৃন্দ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও