রাতের আধারে অনাহারীদের পাশে খাবার নিয়ে আমাদের নারায়ণগঞ্জ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪০ পিএম, ১৪ জুন ২০২০ রবিবার

রাতের আধারে অনাহারীদের পাশে খাবার নিয়ে আমাদের নারায়ণগঞ্জ

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণের কারণে নারায়ণগঞ্জসহ সারাদেশেই চলছে দুর্যোগ। আর এই দুর্যোগে অসহায় হয়ে পড়েছে সাধারণ সমানুষজন। বিশেষ করে রাস্তাঘাটে রাত্রি যাপন করা মানুষগুলোকে অনাহারে দিন যাপন করতে হচ্ছে। তারা তাদের খাবারের যোগান নিয়ে বিপাকে পড়ে গেছেন।

আর এমতাবস্থায় এই অনাহারী মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা। তারা তাদের সাধ্যনুযায়ী চেষ্টা করে যাচ্ছেন রাস্তাঘাটে রাত্রি যাপন করা মানুষগুলোকে খাবার দেয়ার জন্য।

তারই ধারাবাহিকতায় ১৩ জুন দিবাগত গভীর রাতে রাস্তাঘাটে রাত্রি যাপন করা মানুষগুলোর মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন। তার এদিন নারাণগঞ্জ চাষাঢ়া এলাকা থেকে শুরু করে চাষাঢ়া রেলস্টেশন, মাসদাইর, কালীরবাজার রেলস্টেশন ও দুই নং রেলগেইট সহ বিভিন্ন এলাকায় এই খাবার বিতরণ করেছেন।

এ প্রসঙ্গে আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] অ্যাডমিন অভি আজিম জানান, আমাদের ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই আমাদের নানা কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রায় প্রতিদিনই কোনো না কোনো কর্মসূচি চালিয়ে যাচ্ছি। চেষ্টা করে যাচ্ছি সাধারণ মানুষকে সচেতন করার জন্য।

তিনি আরও বলেন, করোনাকালে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ, জীবানুনাশক স্প্রে করা সহ এলাকাবাসীকে সচেতন করার লক্ষ্যে মাইকিং করা সহ নানা কর্মসূচি পালন করে আসছি। তারই ধারাবাহিকতায় অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের উদ্যোগ নিয়েছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন নিবিড় সিকদার, মিশর, ইয়াসিন, আবির সিকদার, মোঃ শাহীন আলম, মোঃ পায়েল ও সিয়াম প্রমুখ নেতৃবৃন্দ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও