অয়ন ওসমানের নামেও ফেক ফেসবুক একাউন্ট

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৮ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

অয়ন ওসমানের নামেও ফেক ফেসবুক একাউন্ট

নারায়ণগঞ্জের প্রভাবশালী পরিবারের সন্তান হচ্ছেন অয়ন ওসমান। যার বাবা নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী ও নারায়ণগঞ্জ-৪ আসনের শামীম ওসমান। ফলে স্বাভাবিকভাবেই তাদের নাম দিয়ে অনেকেই অনেক কিছু আদায় করে নিতে চায়। সেটা ভার্চুয়ালে হোক কিংবা বাস্তবেই হোক সর্বত্রই এই প্রচেষ্টা অব্যাহত থাকে।

সেই সূত্র ধরে ভার্চুয়াল অর্থ্যাৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অয়ন ওসমান নামে ফেসবুক আইডি খোলা হয়েছে। যে আইডি মূলত অয়ন ওসমানের নয়। তিনি নিজেই এই ফেসবুক আইডিটিকে ফেক হিসেবে শনাক্ত করেছেন। সেই সাথে ওই আইডিটিকে রিপোর্ট করার জন্য সকলের কাছে অনুরোধও জানিয়েছেন।

২৯ জুন সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর ব্যক্তিগত একাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন। ওই পোষ্টে তিনি অয়ন ওসমান নামে ফেক আইডিকে সনাক্ত করে রিপোর্ট করার জন্য সকলের কাছে অনুরোধ করেছেন।

এর আগে গত ২৭ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর ব্যক্তিগত একাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন। যেখানে তিনি তার বাবা শামীম ওসমানের ফেসবুক একাউন্ট নিয়ে সবাইকে সতর্ক করেছেন।

ওই পোস্টে তিনি উল্লেখ করেছিলেন, ‘‘শামীম ওসমান (সংসদ সদস্য)। ওনার নিজস্ব কোনও ফেসবুক একাউন্ট নাই। সবার অবগতির জন্য জানাচ্ছি কেউ কেউ ওনার নাম দিয়ে ফেক একাউন্ট খুলছে এবং অনেকেই কনফিউজ হয়ে রিকোয়েস্ট পাঠাচ্ছেন বা জানতে চাচ্ছেন। সুতরাং দয়া করে সকলে ঐসব ফেক ফেসবুক একাউন্ট কে ইগনোর করবেন।’’



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও