পথশিশুদের মাঝে আমাদের নারায়ণগঞ্জের নাস্তা বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২২ পিএম, ১৮ জুলাই ২০২০ শনিবার

পথশিশুদের মাঝে আমাদের নারায়ণগঞ্জের নাস্তা বিতরণ

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় শুরু থেকেই নানা কর্মসূচির মাধ্যমে কাজ করে যাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা। কখনও খাদ্য সামগ্রী বিতরণ, কখনও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ আবার কখনওবা জীবানু নাশক স্প্রে করা কর্মসূচি পালন করেছেন।

প্রায় প্রতিদিনই কোনো না কোনো সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তারা। শহরের এপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছেন আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা। তারই ধারাবাহিকতায় এবার পথশিশুদের মাঝে বিকেলের নাস্তা বিতরণ করা হয়েছে।

১৮ শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনার থেকে শুরু করে চাষাঢ়া রেলস্টেশন এলাকা সহ বিভিন্ন এলাকার পথশিশুদের মাঝে নাস্তা বিতরণ করা হয়েছে।

আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] এডমিন অভি আজিম জানান, আমাদের ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই আমাদের নানা কার্যক্রম অব্যাহত রয়েছে।

সেই সূত্র ধরে পথশিশুদের মাঝে নাস্তা বিতরণ করেছি। এই করোনাকালীন সময়ে পথশিশুরা খাবারের কষ্টে ভুগছেন। তারা ঠিকমতো খাবার পাচ্ছে না। তাই আমাদের পথশিশুদের মুখে সাময়িক খাবার তুলে দেয়ার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা চেষ্টা করে যাচ্ছি আমাদের সামর্থ অনুযায়ী করোনাকালিন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য।
এসময় উপস্থিত ছিলেন আবির সিকদার, নিবিড় সিকদার, ইয়াসিন আরাফাত, মোঃ সাব্বির, মোঃ রাব্বী ও সাকিব সহ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] অন্যান্য সদস্যরা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও