৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫১ পূর্বাহ্ণ

প্রীতি ফুটবল ম্যাচে জিতলো পুলিশ লাইনস স্কুল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৯ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০২:০৯ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার


প্রীতি ফুটবল ম্যাচে জিতলো পুলিশ লাইনস স্কুল

নারায়ণগঞ্জের ফতুল্লার পুলিশ লাইনস মাঠে ৬ ডিসেম্বর বুধবার সকালে এন এইচ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত অনুর্ধ্ব প্রীতি ফুটবল ম্যাচে ৬-০ গোলের বিশাল ব্যবধানে এন এইচ ফাউন্ডেশন ফ্রেন্ডস টিমকে হারিয়েছে নারায়ণগঞ্জের পুলিশ লাইনস স্কুল।

প্রীতি ফুটবল ম্যাচের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপারের সহধর্মিনী ও পুনাক নারায়ণগঞ্জ জেলার সভাপতি রওশন জাহান নূপূর। এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপারের মা মায়াসুম বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন, সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) আব্দুর রশিদ প্রমুখ। খেলা শেষে বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। প্রীতি ম্যাচে ক্ষুদে খেলোয়ারদের নৈপূণ্যের ভূয়সী প্রশংসা করেন আমন্ত্রিত অতিথিরা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেন, এন এইচ ফাউন্ডেশনের মিশন ও ভিশন হলো শিশুদের খেলাধুলায় উৎসাহিত করা এবং মাদক থেকে দূরে রাখা। খেলাধুলায় হারজিৎ থাকবেই। তবে সুস্থ সুন্দরভাবে বড় হওয়ার জন্য খেলাধুলার বিকল্প নেই।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের সহধর্মিনী ও পুনাক নারায়ণগঞ্জ জেলার সভাপতি রওশন জাহান নূপূর বলেন, দেশ ও দেশের মাটিকে ভালবাসতে হবে। নিজেকে ভালবাসতে হবে। মাদককে না বলতে হবে। সুস্থ নাগরিক হিসেবে দেশের উন্নয়নকে ত্বরান্বিত করতে হবে। তিনি আরো বলেন, আজকে আমার শাশুড়ি অর্থাৎ আমার মায়ের জন্মদিন। সবার উপরে মা। আমি তার থেকে শিখেছি পরিবারকে কিভাবে বন্ধনে আবদ্ধ রাখতে হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ