৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ৮:২৩ অপরাহ্ণ

ফতুল্লায় ৬ষ্ঠ শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:৫৮ পিএম, ৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৮:৫৮ এএম, ৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


ফতুল্লায় ৬ষ্ঠ শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ঐতিহ্যবাহী আলীগঞ্জ খেলার মাঠে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এক উৎসবমুখর পরিবেশে উদ্বোধন করা হয়েছে ৬ষ্ঠ শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও ব্যাট হাতে বল মেরে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসকের সহধর্মিনী নারায়ণগঞ্জ লেডিস ক্লাব ও নারায়নগঞ্জ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী নাজমুন নাহার। আলীগঞ্জ ক্লাবের সভাপতি জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ পলাশের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি কে ইউ আকসীর, সহ সভাপতি এজেড এম ইসমাইল বাবুল, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার কাবেরী রায়, সহকারী কমিশনার মোঃ উজ্জল হোসেন, আলীগঞ্জ ক্লাবের উপদেষ্টা হাজী সানাউল্লাহ, কুতুবপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার জহিরউদ্দিন জজ, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি হাজী মনির হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলীগঞ্জ ক্লাবের সেক্রেটারি নুরুল ইসলাম মেম্বার, সহ সভাপতি নাসিরউদ্দিন, ফরিদ আহম্মেদ, শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক সামছুল হক, ক্রীড়া সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম, শাহাদাৎ হোসেন সেন্টু, হুমায়ন কবির প্রমুখ।

উদ্বোধনী বক্তবব্যে জেলা প্রশাসকের সহধর্মিনী নাজমুন নাহার বলেন, আজকে এই উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক রাব্বি মিয়ার উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দফতরে জরুরী রাষ্ট্রীয় কাজ থাকায় তাকে ওইখানে যেতে হওয়ায় তার স্থলে আমি এখানে এসেছি। তবে এই মাহেন্দ্রক্ষণে আপনাদের মাঝে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

তিনি আরো বলেন, খেলাধুলা একটি যুদ্ধের মতো। তবে এটা রক্তক্ষয়ী যুদ্ধ নয়। এটা হলো আনন্দের যুদ্ধ। এই যুদ্ধে কেউ জিতবে কেউ পরাজিত হবে। তবে হারজিৎ যাইহোক না কেন সবাই নিয়ম মেনে খেলাধুলা করবে এটাই প্রত্যাশা রাখছি।

টুর্নামেন্টে মোট ৩২ টি দল অংশ নিয়েছে। নকআউট পদ্ধতিতে মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। উদ্বোধনী ম্যাচে টস জিতে প্রতিপক্ষ দল সাহারা ক্রিকেট একাডেমীকে ব্যাট করতে পাঠায় সোনারগাঁ ক্রিকেট একাডেমী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ