৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৩:৪৮ পূর্বাহ্ণ

UMo

ইব্রাহীম প্রিমিয়ার ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন কাটিং সুপার কিং


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০১ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার


ইব্রাহীম প্রিমিয়ার ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন কাটিং সুপার কিং

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলী এলাকায় অবস্থিত ইব্রাহীম নিট গার্মেন্টস প্রাইভেট লিমিটেডের উদ্যোগে ১২ জানুয়ারী শুক্রবার সকালে খানপুর বরফকল মাঠ প্রাঙ্গণে ইব্রাহীম প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলা শুরুর পূর্বে যুবলীগ নেতা মো: শাহজাহানের নেতৃত্বে পাঠানটুলী থেকে বর্নাঢ্য মটরসাইকেল র‌্যালি শহরের বিভিন্ন সড়কে পরিদর্শন করে। উক্ত খেলায় চ্যাম্পিয়ন হন কাটিং সুপার কিং এবং রানার্স আপ হন প্রিন্ট সেকশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ইব্রাহী নিট গার্মেন্টসের চেয়ারম্যান মো: ইউছুফ বলেন, আমরা প্রতি বছরই কাজের ব্যস্ততার মধ্যে শ্রমিকদেরকে আনন্দ দেয়ার জন্য বিনোদন সহ খেলাধুলার আয়োজন করে থাকি। তারই ধারাবাহিকতায় আজকে এই আয়োজন। তবে আমি আশা করবো শ্রমিকদেরকে কর্ম ব্যস্ততার মাঝে ও এ রকম আনন্দ অনুপ্রেরণা দেয়ার জন্য ইব্রাহীম নিট গার্মেন্টসের প্রতিষ্ঠানের মত অন্যান্য প্রতিষ্ঠান যেন এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করেন।

এছাড়া উক্ত টুর্নামেন্টটি গত ৬ মাস ধরে পরিচালিত হওয়ার পিছনে খেলার পরিচালনা কমিটির সকল সদস্যদেরকে তিনি ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহীম নিট গার্মেন্টের ব্যবস্থাপনা পরিচালক কানিজ ফাতেমা রিমা, নির্বাহী পরিচালক মো: মাহমুদুল হাছান, ম্যানেজার মো: কামরুজ্জামান শাহীন, মো: রবিউল আলম বাদল, যুবলীগ নেতা মো: শাহজাহান, মো: বদরুল আলম,মো: ইয়াছিন, মো: নুর হোসেন, মো: করিম, মো: বাবুল,মো: মোতালিব, মো: আসলাম, মো: ফরহাদ, মো: মিজানুর রহমান সরকার, ইব্রাহীম খলিল, মাছুম বিল্লাল, মো: আলামিন, মো: ইমরান মো: মালাউদ্দিল মালু সহ বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা শেষে চ্যাম্পিয়ন দল কাটিং সুপার কিং এর দলের অধিনায়ক সোহাগের হাতে চ্যাম্পিয়ান ট্রফি সহ নগদ ১৫ হাজার টাকা এবং রানার আপ প্রিটিং সেকশনের অধিনায়ক মো: ফরিদের হাতে ট্রফি সহ নগদ সাড়ে ৭ হাজার টাকা প্রদান করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো: ইউছুফ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার পান কাটিং সুপার কিং দলের খেলোয়াড় মো: সানি। ব্যবস্থাপনা পরিচালক কানিজ ফাতেমা রিমার পক্ষ থেকে ফাইনাল খেলার ২ দলের সকল খেলোয়ারকে রেস্টুরেন্টে মধ্যাহ্নভোজ করার ঘোষণা দেন।

উল্লেখ্য ইব্রাহীম প্রিমিয়ার লীগ ক্রিকেট টুনার্মেন্টে মোট ১৬ টি দল অংশ গ্রহন করেন। সকল দলের অধিনায়ককে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিশেষ ট্রফি দেয়া হয়। ফাইনাল খেলাটি আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো: অপু এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন মো: কামরুজ্জামান শাহীন। অনুষ্ঠানটি উপভোগ কররার জন্য খানপুর বরফকল মাঠের কানায় কানায় লোকে লোকারন্য ছিল।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ