জমে উঠেছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ

৩ ভাদ্র ১৪২৫, শনিবার ১৮ আগস্ট ২০১৮ , ৪:৩৬ অপরাহ্ণ

জমে উঠেছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫১ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার | আপডেট: ০২:৫১ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার


জমে উঠেছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ

তৃতীয় রাউন্ডের শেষ ম্যাচ। মুখোমুখি একই ঘরানার দু’ক্লাব। এম.এম.এস ক্রিকেট একাডেমী ও ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব। জিতলো ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব। ১০১ রানের বিশাল ব্যবধানে তারা হারিয়েছে এম.এম.এস ক্রিকেট একাডেমীকে।

১০ ফেব্রুয়ারি সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের এ ম্যাচে ক্রিয়েটিভ অধিনায়ক টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ৩৫.৪ ওভারে তারা ২০৭ রান তোলে ১০ উইকেটে। নূর আলম ৬ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪২ এবং আবির ৬ বাউন্ডারিতে ৪২ রানে ফিরেছেন। শাহজাদা ২০ পাভেল ১৬,রবিউল ১২ এবং মানিক আউট হয়েছেন ১২ রানে। অতিরিক্ত থেকে আসে ৩৭ রান। এম.এম.এস এর সাগর ৩৩ রান এবং সাকিব ৪২ রানে পান ৩টি করে উইকেট। জয়ের জন্য ব্যাট করতে নেমে সুবিধা করে উঠতে পারেনি দলের ব্যাটসম্যানেরা। ১০৬ রানেই কুপোকাত। রানা ২ ছক্কা আর ১ বাউন্ডারিতে ২৭,শাওন ১৫ এবং আফসার ১৩ রান করেন। অতিরিকাত থেকে ১৯ রানের সুবাধে শতরানের কোটা অতিক্রম করে দলটি। ক্রিয়েটিভের রবিন ১৩ রানে ৩টি এবং রাসেদ ৩১ রানে ৩টি এবং মোফাস্সেল ২০ রানে ২টি উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব: ৩৫.৪ ওভার (২০৭/১০) নুর আলম -৪২,আবির-৪২,শাহজাদা-২০,রবিউর-১২,মানিক-১২। অতিরিক্ত-৩৭।  সাগর- ৩/৩৩, সাকিব-৩/৪২।

এম.এম.এস ক্রিকেট একাডেমী : ৩৫.৩ ওভার (১০৬/১০) রানা-২৭,শাওন-১৫,আফসার-১৩। অতিরিক্ত-১৯। রবিন-৩/১৩,রাসেদ-৩/৩১,মোফাস্সেল-২/২০।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ