মোনেম মুন্নার ১৩তম মৃত্যুবার্ষিকী সোমবার

৩ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৮:০০ পূর্বাহ্ণ

মোনেম মুন্নার ১৩তম মৃত্যুবার্ষিকী সোমবার


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৮ রবিবার | আপডেট: ০৩:১৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৮ রবিবার


মোনেম মুন্নার ১৩তম মৃত্যুবার্ষিকী সোমবার

১২ ফের্রুয়ারি সাবেক জাতীয় ফুটবলার মোনেম মুন্নার ১৩তম শাহাদাৎ বার্ষিকী। ২০০৫ সালে বাংলাদেশের ফুটবলকে কাঁদিয়ে চলে যান না ফেরার দেশে।  মোনেম মুন্না-এদেশের ফুটবল অঙ্গনের এক অনন্য নক্ষত্রের নাম।  যে নক্ষত্রের আলো কমে আসবে না। প্রজন্ম ভুলে যাবে, ফের মনে পড়ে চমকে উঠবে।

যে ফুটবলার এক সময় দেশের শীর্ষ সাময়িকীতে প্রচ্ছদ হন আজ তিনি কোথাও খবরে নেই। মুন্নার মৃত্যুবার্ষিকীতে জন্মশহর নারায়ণগঞ্জে সোনালী অতীত ক্লাব ও মোনেম মুন্না স্মৃতি সংসদ শোকর‌্যালি, কবর জিয়ারত করবে। বাদ মাগরিব সোনালী অতীত ক্লাব নরায়ণগঞ্জে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ আসর মুন্নার বাসভবন ও মুন্না স্মৃতি সংসদে কোরন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য ১৯৮১ সালে পাইওনিয়ার ফুটবল দিয়ে আত্মপ্রকাশ করা মোনেম মুন্না ক্যারিয়ারের (১৯৮৭-৯৭) অধিকাংশ সময় কাটিয়েছেন আবাহনীতে। ১৯৯০ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত ইস্টবেঙ্গলের হয়ে খেলেন। ১৯৮৬ সাল থেকে ১৯৯৭ পর্যন্ত খেলেছেন জাতীয় দলে। ১৯৯৯ সালের রমজান মাসে হঠাৎ অসুস্থ হয়ে চিকিৎসার্থে সিঙ্গাপুর যান। সেখানেই কিডনি সমস্যা ধরা পড়ে। ২০০০ সালের মার্চে ব্যাঙ্গালোরে বোন শামসুন নাহার আইভীর কিডনি তার দেহে প্রতিস্থাপন করা হয়। ম্যানেজারের ভূমিকায় লড়াকু মুন্না আবারও মাঠে ফেরেন। ২০০৪ সালে দেহে ক্ষতিকারক ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। ২০০৫ সালের ২৬ জানুয়ারি গুরুতর অসুস্থ মুন্নাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ