টার্গেটের শিকারে হারলো দূর্ণিবার, লীগের প্রথম সেঞ্চুরি করলো জয়

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪০ পিএম, ১০ মার্চ ২০১৮ শনিবার



টার্গেটের শিকারে হারলো দূর্ণিবার, লীগের প্রথম সেঞ্চুরি করলো জয়

দূর্ণিবারকে থামিয়ে দিল টার্গেট গ্রুপ। নিজেদের প্রথম ম্যাচে তারা ২৯ রানে হারিয়ে দিয়েছে দূর্ণিবার স্পোর্টিং ক্লাবকে। একপেশে ম্যাচ হয়নি। দর্শকরা এতেই খুশি। শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে শনিবার ১০ মার্চ বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর প্রথম রাউন্ডের ২য় ম্যাচে মুখোমুখি টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী ও দূর্ণিবার স্পোর্টিং ক্লাব।

সকালে টস জিতে টার্গেট গ্রুপ প্রথমে ব্যাট করতে নেমে শূণ্য রানে হারায় দু’ওপেনারকে। দলের সাইফুল গিয়ে সামাল দেন। ৬২ রানে নেই ৩ উইকেট। জয় আর ইমরান মিলে পুরো দলের দায়িত্ব কাধে তুলে নেন। ৭৪ বলে ১০ বাউন্ডারি আর ছয় ছক্কায় লীগের প্রথম সেঞ্চুরি করেন জয়। ইমরান অপরাজিত থাকেন ৬১ রানে। সাইফুল করেন ২২ রান। দলের আর কোন ব্যাটসম্যান বলার মত স্কোর করেননি। ১৯৭ রান তোলে তারা ৪০ ওভারে। উইকেট হারায় ৮টি। দূর্ণিবারের আরিফ আহমেদ ৩টিএবং প্রান্ত ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে দূর্ণিবার স্পোর্টিং ক্লাব ৭২ রানে ৬ উইকেট হারালেও আরিফ আহমেদ,কাওসার ও ফয়সাল এম শ্যামল যেভাবে ব্যাট করছিলেন তাতে টার্গেটের ঘুম হারাম হবার উপক্রম হয়। দূর্ণিবারের ওপেনার ফয়সাল মোমিন ৬ বাউন্ডারিতে ২৭,কাওসার ৫ বাউন্ডারিতে ৩৬আরিফ ৫ বাউন্ডারিতে ৩২ এবং শ্যামল ২ বাউন্ডারি ও ১ছক্কায় করেন ২৮ রান। শ্যামলের আউটে স্বস্তি নেমে আসে টার্গেট শিবিরে। টার্গেটের সাগর ৩২ রানে নেন ৩ উইকেট। রাব্বি ও সাব্বির পান ২টি করে উইকেট। জেতার বন্দরে প্রায় পৌছেঁও পরাজয়ের বেদনা নিয়ে মাঠ ছাড়তে হয় দূর্ণিবারের ছেলেদের।

সংক্ষিপ্ত স্কোরঃ টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী : ৪০ ওভার (১৯৭/৮) জয়-১০০,ইমরান-৬১,সাইফুল-২২। অতিরিক্ত-৪। আরিফ- ৩/২৭,প্রান্ত-২/৪১।

দূর্ণিবার স্পোর্টিং ক্লাব  : ৩৭.২ ওভার (১৬৮/১০) কাওসার-৩৬,আরিফ আহমেদ-৩২, ফয়সাল শ্যামল-২৮,ফয়সার মোমিন-২৭,হাফিজুর-২১,অতিরিক্ত-২১। সাগর -৩/৩২, রাব্বি-২/১৯,সাব্বির-২/২৯।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও