১২ বৈশাখ ১৪২৫, বুধবার ২৫ এপ্রিল ২০১৮ , ১০:২৬ অপরাহ্ণ

Kothareya1150x300

সাইফুলের সেঞ্চুরি : শীতলক্ষ্যা ও সূর্যোদয় সমান


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৯ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার | আপডেট: ০২:৩৯ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার


সাইফুলের সেঞ্চুরি : শীতলক্ষ্যা ও সূর্যোদয় সমান

জিততে পারতো শীতলক্ষ্যা কিংবা ইসদাইর সূর্যোদয় সংঘ। শেষ পর্যন্ত টাই হলো খেলা। ২১ মার্চ বুধবার শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর চতুর্থ রাউন্ডের প্রথম ম্যাচটি ছিল উত্তেজনার তুঙ্গে।

সকালে টস জিতে শীতলক্ষ্যার অধিনায়ক রুমি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু ৬৭ রানেই দলের ৪ উইকেট পড়ে যাওয়ায় শঙ্কা জেগে উঠে তাদের খেলোয়াড় লাউঞ্জে। ইসদাইরের খেলোয়াড়েরা বেশ চনমনে হয়ে উঠে। কিন্তু ক্ষণিক পরেই চিত্র যায় বদলে। একের পর এক ক্যাচ মিস। যাচ্ছে তাই ফিল্ডিং এর মহড়া দিতে থাকে তারা। সুযোগ হাত ছাড়া করেনি শীতলক্ষ্যা। উইকেট কিপার রইচ ও রিয়াজুল মিলে ইসদাইরের স্বপ্ন ধূলিসাৎ করে দেন। এ জুটিতে রান আসে ৮৯। রিয়াজুল ৪৫ রানে ফিরে গেলে রইচের সাথে হাল ধরেন শরিফ। রইচের ব্যাট থেকে আসে ৬৪ রান। শরিফ অপরাজিত থাকেন ৫২ রানে। শীতলক্ষ্যার স্কোর ঘরে জমা হয় ২৪৯ রান। ইসদাইরের ফজলে রাব্বি ও সজিব ২টি করে উইকেট পান। জেতার মতই রান। কিন্তু ক্রিকেট যে অনিশ্চয়তার খেলা তা আবারও প্রমাণিত হলো। ইসদাইর শুরুতেই ধাক্কা খায়। ৩২ রানে তাদের ২উইকেট শেষ। ঘুরে দাঁড়ায় ইসদাইর। রাজু ও সাইফুল প্রতিরোধ গড়ে তোলে। রাজু ৩৮ রানে ফিরলেও সাইফুল ৮৭ বল খেলে ৮ বাউন্ডারি আর ৬ ছক্কায় ১০৫ রানে প্যাভিলিয়নে ফিরে গেলেও দলকে একটি ভাল অবস্থানে রেখে যান। ওমর ফারুক ৩৩ এবং রাজিব করেন ২০ রান। শেষ ৫ ওভারে ইসদাইরকে জিততে হলে করতে হবে ৫৪ রান। কিন্তু ইনিংসের শেষ বলে ৩ রানের বদলে ২ রান নিতে পারলে খেলা টাই হয়ে যায়। জেতা ম্যাচ হাতছাড়া হওয়ায় শীতলক্ষ্যার সকলেই স্তব্ধ হয়ে যায়। শীতলক্ষ্যার মুন্না ৩টি এবং রিয়াজুল ও শাকিল ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর : ৪০ ওভার (২৪৯/৬) রইচ-৬৪,শরীফ-৫৩*,রিয়াজুল-৪৫,লিয়ন-৩০,রুমি-১৫। অতিরিক্ত-১৯। সজিব-২/৫৮,ফজলে রাব্বি-২/৩৩।

ইসদাইর সূর্যোদয় সংঘ : ৪০ ওভার (২৪৯/৮) সাইফুল-১০৫,রাজু-৩৮,ওমর ফারুক-৩৩,রাজিবুল-২০,আফ্রিদি-১৩। অতিরিক্ত-১৩। মুন্না-৩/৫৭,শাকিল-২/৪৫,রিয়াজুল-২/৫১।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ