৪ কার্তিক ১৪২৫, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮ , ৬:১৮ অপরাহ্ণ

UMo

বিশ্বকাপ ফুটবল নিয়ে শিক্ষার্থীদের উল্লাস


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৯ পিএম, ১৪ মে ২০১৮ সোমবার


বিশ্বকাপ ফুটবল নিয়ে শিক্ষার্থীদের উল্লাস

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে নারায়ণগঞ্জ শহরে বিভিন্ন দলের পতাকা র‌্যালি বের করে উল্লাসে মেতে উঠেছিল একটি স্কুলের শিক্ষার্থীরা। ওই র‌্যালিতে বাংলাদেশের ও রাশিয়া পতাকা নিয়ে সাজা একটি পুতুলও ছিল বেশ আকর্ষণের।

১৪ মে সোমবার দুপুরে শহরের চাষাঢ়ায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে হেরিটেজ ইন্টারন্যাশনাল স্কুলের সামনে থেকে ওই র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে শহরের হেরিটেজ স্কুলের অর্ধশত শিক্ষার্থী, সকল শিক্ষক উপস্থিত ছিলেন।

আনন্দ উল্লাস ও র‌্যালি নিয়ে অরাজনৈতিক সংগঠন ‘জিরকনের’ সমন্বকারী সাবেথ লোকমান জানান, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলা চর্চার জন্য এ আয়োজন করা হয়েছে। অনেক শিক্ষার্থী আর্জেন্টিনা, ব্রাজিল, জাপান দল ছাড়া অন্য দল ভালোভাবে জানে না বা চিনে না। তাই বিশ্বকাপে নেয়া সবগুলো দলের পতাকা ও জার্সি পড়ে শিক্ষার্থীরা সেই সব দল নিয়ে এই আনন্দে অংশ নিয়েছে। বাংলাদেশ দল একদিন বিশ্বকাপে অংশ নিবে সেই আশায় শিক্ষার্থীরা আশা করেছে।

স্কুলের গাড়ি ও ট্রাকে করে র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় আলী আহম্মদ চুনকা পাঠাগারের সামনে গিয়ে শেষ হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ