৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৫:২০ অপরাহ্ণ

UMo

এগিয়ে আসছে ফুটবল বিশ্বকাপ, চাহিদা বাড়ছে পতাকার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪২ পিএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার


এগিয়ে আসছে ফুটবল বিশ্বকাপ, চাহিদা বাড়ছে পতাকার

সামনেই বিশ্বের জনপ্রিয় খেলা ফুটবলের বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে এই বিশ্বকাপকে ঘিরে চারদিকে শুরু হয়েছে ফুটবল প্রেমীদের উন্মাদনা। কেউবা নিজের বাড়িতে পতাকা সাটাচ্ছেন, কেউবা বাড়িতে রঙ করে পতাকা আঁকছেন, কেউ কেউ গাড়িতে পতাকা লাগিয়েছেন আবার অনেকে কিনেছেন নতুন টিভি।

সারাবিশ্ব ও দেশের ন্যায় নারায়ণগঞ্জেও দেখা গেছে বিশ্বকাপকে ঘিরে পতাকা বিক্রির ধুম। শহরের বিভিন্ন এলাকায় মোড়ে মোড়ে ভ্রাম্যমাণ বিক্রেতারা এসব পতাকা ফেরি করে বিক্রি করছেন। বিক্রিও এখন অনেক বেড়েছে বলে জানাচ্ছেন বিক্রেতারা। বিশ্বকাপে বিভিন্ন দলের সমর্থকরা তাদের পছন্দ অনুযায়ী নিজ নিজ সমর্থিত দেশের পতাকা কিনছেন।

শহরের চাষাঢ়ায় পতাকা বিক্রেতা আবদুল্লাহ জানান, ১ সপ্তাহ ধরেই তিনি পতাকা বিক্রি করছেন। এখন বিক্রি অনেক বেড়েছে। দিন যত যাচ্ছে ততই বিক্রি বাড়ছে পতাকার, সাথে বাড়ছে ক্রেতার সংখ্যা ও পতাকার চাহিদা।

তিনি জানান, আকারভেদে প্রতিটি পতাকা ১৫০ টাকা থেকে শুরু করে ১০ টাকা পর্যন্তও রয়েছে। এখনো সকল দেশের পতাকা বিক্রি শুরু করেননি তিনি। তবে চাহিদা রয়েছে জার্মানি, ব্রাজিল, আর্জেন্টিনা, সৌদি আরবের। এসব পতাকাই ক্রেতারা বেশি কিনছেন বলে জানান আবদুল্লাহ।

এ ছাড়া শহরের চাষাঢ়া, ডিআইটিতে অবস্থিত খেলাধুলা স্টোরগুলোতেও পতাকা বিক্রি করা হচ্ছে। পতাকা তৈরীতে ব্যস্ত সময় পার করছেন শহরের কালিরবাজার-ফ্রেন্ডস মার্কেট এলাকার কারিগররা।

পতাকা কিনতে আসা সাইমুম জানান, তিনি জার্মানির সমর্থক। বড় মাপের পতাকাটি তিনি ১২০ টাকা দিয়ে কিনেছেন। এটি তিনি তার বাসার ছাঁদে টানাবেন। একই সাথে তিনি তার ছাঁদে বিশ্বকাপ শুরুর আগেই একপাশে জার্মানির পতাকার রঙ দিয়ে দেয়ালে আঁকবেন বলেও জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ