২৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ৩:০০ পূর্বাহ্ণ

UMo

সাখাওয়াত মোশাররফ রোজেলের বিপরীত দিপু ভূইয়া ও রুহুল


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩১ পিএম, ১২ জুন ২০১৮ মঙ্গলবার


সাখাওয়াত মোশাররফ রোজেলের বিপরীত দিপু ভূইয়া ও রুহুল

নারায়ণগঞ্জেও বিশ্বের বিভিন্ন দেশের মত ফুটবল বিশ্বকাপকে ঘিরে চলছে মানুষের সমর্থন ও প্রস্তুতি। এসব থেকে বাদ যায়নি রাজনীতিক নেতারাও। নিউজ নারায়ণগঞ্জের সঙ্গে আলপাকালে জানিয়েছেন দল পছন্দ ও কারণ। জানিয়েছেন পছন্দের খেলোয়াড়েরর নামও।

বিএনপির কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যকরী সদস্য মোস্তাাফিজুর রহমান ভূইয়া দিপু নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘আমার প্রিয় দল ব্রাজিল। নান্দনিক ফুটবল খেলে তাই আমার পছন্দ। তবে আমার প্রিয় খেলোয়ার কিন্তু তুরষ্ক ফুটবল দলের মোহাম্মদ ছালা।’

মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নিউজ নারায়ণগঞ্জকে জানান, যেহেতু বাংলাদেশ বিশ্বকাপে নেই তাই প্রথম পছন্দ এশিয়ার দলগুলো তবে আর্জেন্টিনাকে সমর্থন করি। আর্জেন্টিনার খেলা ভালো লাগে দেখতে, আর্ট আছে এক ধরনের। আগে ম্যারাডোনা ছিল আমার পছন্দের এখন মেসি। মেসির খেলা ভালো লাগে।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন নিউজ নারায়ণগঞ্জকে জানান, আমি বিশ্বকাপে আর্জেন্টিনা সমর্থন করছি আর আমার পছন্দের খেলোয়াড় রোনালদো। আর্জেন্টিনার টিম কম্বিনেশন আর রোনালদোর খেলা খুব পছন্দের আমার।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল জানান, আর্জেন্টিনা আমার ফেভারিট। আর খেলোয়ার হিসেবে মেসি কারণ সে ভদ্র। আমি ভদ্র খেলোয়ারদের পছন্দ করি। মেসি মুসলমানদের প্রতি খুবই আন্তরিক এবং মুসলিমপ্রেমী। ম্যারাডোনার খেলাও আমার কাছে ভালো লাগতো। নেইমারকেও আমার ভালো লাগে যদিও ভিন্ন দলের তবুও তার ভদ্র খেলার জন্য।

জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার নিউজ নারায়ণগঞ্জকে বলেন, আমি ছোটবেলা থেকেই ব্রাজিল পছন্দ করি। ব্রাজিলের খেলা দেখে আমার ভালো লাগে, তাদের মধ্যে একটা গতি আছে। আমার বাবাসহ পরিবারের সবাইও ব্রাজিল। পছন্দের খেলোয়াড় আসলে সকলেই ব্রাজিল দলের। কেউ কারো থেকে কম পছন্দের নয়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ