৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৫:৫৮ অপরাহ্ণ

বিশ্বকাপ : পাড়া মহল্লা ছেয়ে গেছে পতাকায়


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:১৪ পিএম, ১৭ জুন ২০১৮ রবিবার


বিশ্বকাপ : পাড়া মহল্লা ছেয়ে গেছে পতাকায়

নারায়ণগঞ্জে বিশ্বকাপকে কেন্দ্র করে পুরো শহর ও প্রতিটি এলাকা, পাড়া মহল্লায় এখন চলছে শেষ মুহূর্তের উন্মাদনা। প্রতিটি এলাকাই ছেয়ে গেছে বিভিন্ন দলের পতাকায়। বিশ্বকাপে বিভিন্ন দলের সমর্থকরা এই পতাকা সাটাচ্ছেন। তবে সবচেয়ে বেশি দেখা গেছে ব্রাজিল ও আর্জেন্টিনার পতাকা।

শহরের চাষাঢ়া, আমলাপাড়া, ডন চেম্বার, কলেজ রোড, জামতলা, ডিআইটি, কালির বাজার, নিতাইগঞ্জ, পাইকপাড়া, ফতুল্লা সহ জেলার প্রায় সকল এলাকায়ই দেখা গেছে এমন পতাকায় উৎসব। প্রতিটি এলাকায় মোড়ে মোড়ে, বাড়ির ছাদে, এলাকার সড়কে এমন পতাকা চোখে পড়ে। অনেকেই নিজেদের বাড়ির উপর থেকে নিচ পর্যন্ত পুরোটাই পতাকা দিয়ে আবৃত করেছেন।

ডনচেম্বার এলাকার মেহেদী হাসান রাকিব জানান, ব্রাজিল তিনি সমর্থন করেন তাই তিনি ব্রাজিলের পতাকা বাড়ির ছাদ ও বারান্দায় লাগিয়েছেন। কিনেছেন ব্রাজিলের জার্সিও। বিশ্বকাপকে কেন্দ্র করে তিনি আরো ব্রাজিলের পতাকা তার বাড়ির ছাদে লাগাবেন বলে জানান।

মাসদাইর এলাকায় বাসিন্দা এএইচ সৌরভ জানান, তিনি আর্জেন্টিনার সমর্থক। প্রতি বছরই বড় করে পুরো বাড়ির সমান পতাকা তিনি লাগান আর তাই এবারো তার ব্যতিক্রম করেননি। তিনি তার বাড়ির ছাদেও পতাকা লাগিয়েছেন এবং কিনেছেন আর্জেন্টিনার জার্সিও।

এমন উন্মাদনা এখন পুরো জেলাজুড়েই। বিশ্বকাপের খেলার দিনগুলোতে এমন পতাকার সংখ্যাও আরো বাড়বে, খেলার দিনগুলোতে প্রতিটি এলাকায়ই থাকবে উৎসবের আমেজ। অনেক এলাকায় প্রজেক্টরের মাধ্যমে করা হয়েছে খেলা দেখার ব্যবস্থাও।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ