শহরে আর্জেন্টিনা প্রেমিদের উন্মাদনায় আনন্দ মিছিল

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০২ পিএম, ৩০ জুন ২০১৮ শনিবার

শহরে আর্জেন্টিনা প্রেমিদের উন্মাদনায় আনন্দ মিছিল

অবিশ্বাস্য জয়ের মধ্য মধ্য দিয়ে বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিয়েছে জনপ্রিয় দল আর্জেন্টিনা। আর এতে আর্জেন্টিনা ফুটবল প্রেমিদের আশ্বাস আরো কয়েকগুণ বেড়ে যায়। বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের প্রথম খেলায় ৩০ জুন রাত ৮ টায় শক্তিশালি ফ্রান্সের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। একারণে আর্জেন্টিনা ভক্তরা আনন্দ মিছিল করে পুরো শহর মাতিয়ে তোলে।

৩০ জুন শনিবার বিকেলে আর্জেন্টিনা ভক্তরা আনন্দ মিছিল নিয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় গান-বাজনা বাঁজিয়ে আনন্দ উচ্ছ্বাস করতে দেখা যায়। এছাড়া বিজয়ের নানা স্লোগান দিয়ে মুখরিত করে তোলে। এসময় আর্জেন্টিনা ভক্ত রাতুল, আবির, ইমন, লিটন, নিবির, রোমান সহ আরো অনেকে উক্ত মিছিলে উপস্থিত ছিলেন।

আনন্দ মিছিলে থাকা রুবেল নামের এক ভক্ত জানায়, ‘আজকে আর্জেন্টিনা জিতবে এই প্রত্যাশা করি। মেসি আমার প্রিয় খেলোয়াড়। প্রথম রাউন্ডে যেভাবে আর্জেন্টিনা চমক দেখিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে এসেছে। আজকের খেলায় বিজয় নিশ্চিত করার মধ্য দিয়ে ফের ভক্তদের আরেকটি চমক দেখাবে এমনটাই প্রত্যাশা। তাই আনন্দ-উল্লাস করছি।’

১৪ জুন ফুটবল বিশ্বকাপ আসরের পর্দা উঠে। বিশ্বকাপের শুরুতে আর্জেন্টিনা দল প্রথম খেলায় ম্যাচ ড্র করলে ১ করে পয়েন্ট ভাগাভাগি হয়। পরের ম্যাচে তিন শূণ্য গোলে হেরে গেলে দ্বিতীয় রাউন্ডে এই দলটি উঠার সম্ভাবনা একেবারে ক্ষীন হয়ে যায়। কিন্তু তৃতীয় ও সর্বশেষ ম্যাচে ২-১ গোলে নাইজেরিয়াকে হারিয়ে দিলে ফের জয়ের সম্ভাবনা দেখা দেয়। এদিকে একই সময়ে আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ডে উঠার বাধার মুখে থাকা আইসল্যান্ড অপর ম্যাচে হেরে গেলে আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ডে উঠা নিশ্চিত হয়ে যায়। এতে করে আর্জেন্টিনা দলের ভক্তরা ফের আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠে। পুরো শহর ফের পতাকা দিয়ে ভরিয়ে দেয়া হয়।

এদিকে দ্বিতীয় রাউন্ডে উঠা আর্জেন্টিনা দলের আজকের খেলাকে ঘিরে পুরো শহর জুরে নানা আয়োজন লক্ষ্য করা যায়। শহর ও পারা-মহল্লার বিভিন্ন স্থানে আজকে খেলা দেখার জন্য প্রজেক্টরের ব্যবস্থা করা হয়। এর সাথে ভুড়িভোজের আয়োজন সহ নানা আয়োজন করা হয়। আর ভক্তরা আর্জেন্টিনা দলের জার্সি ও পতাকা পরিধান করে খেলা শুরুর দীর্ঘ প্রতিক্ষায় বসে আছে। তবে এর মধ্যে অনেকে আবার আর্জেন্টিনা পতাকার আদলে পুরো শরীরে রং দিয়ে নানা চিত্র অঙ্কন করে। এক কথায় আর্জেন্টিনা ভক্তদের উন্মাদনার অন্ত নেই।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও