৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ২:৩৩ অপরাহ্ণ

rabbhaban

বিশ্বকাপ উন্মাদনায় শহর মাতালো ব্রাজিল সমর্থকেরা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৯ পিএম, ১ জুলাই ২০১৮ রবিবার


বিশ্বকাপ উন্মাদনায় শহর মাতালো ব্রাজিল সমর্থকেরা

সারাদেশ জুড়েই চলছে বিশ্বকাপ উন্মাদনা। চলতি এই উন্মাদনায় পিছিয়ে নেই নারায়ণগঞ্জবাসীও। বিভিন্ন বাড়ির ছাদে সমর্থনকৃত দেশের পতাকা উড়িয়ে নিজ নিজ দলকে সমর্থন দিয়ে  আসছেন সমর্থকরা। পাশাপাশি সমর্থনকৃত দলের গুনগানও করে বেড়াচ্ছেন বিভিন্ন পাড়া-মহল্লায়।

বিভিন্ন জায়গায় জমে উঠা আড্ডার প্রধান আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে বিশ্বকাপ খেলার বিভিন্ন দিক। যদিও চলতি বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল আর্জেন্টিনা ও পর্তুগালের বিদায়ে উম্মাদনায় কিছুটা ভাটা পড়েছে। তবে এই উন্মদনায় থেমে নেই ব্রাজিলিয়ানরা। তারা এখনও সরব রয়েছেন।

আর তাই চলতি বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিলের শুভকামনা জানিয়ে শুভেচ্ছা মিছিল করেছে ব্রাজিল সমর্থকেরা। রোববার ১ জুলাই বিকেলে আমরা ব্রাজিল সমর্থক গোষ্ঠীর আয়োজনে এই শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি খানপুর হাসপাতালের সামনে থেকে শুরু করে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও খানপুর হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। এসময় ব্রাজিলিয়ানরা ঢাক-ঢোল, বাদ্য বাজনা বাজিয়ে শহরবাসীকে মাতিয়ে তুলেন তারা। পাশাপাশি ছিল বিশ্বকাপের অন্যতম বিষয় বুবুজেলা বাশির আওয়াজ। মিছিলকে ঘিরে রাস্তার দুই ধারে ছিল উৎসুক জনতার ভীড়।

মিছিলে উপস্থিত ব্রাজিল সমর্থকেরা বলেন, ‘আমরা আজকে ব্রাজিলের শুভকামনা জানিয়ে এই মিছিল করছি। আমাদের বিশ্বাস করি, ব্রাজিল এবার নিশ্চিত বিশ্বকাপ জয় করবে। দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোকে ৪-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠবে ব্রাজিল।’

আরেক সমর্থক বলেন, ‘আমরা প্রত্যেক বিশ্বকাপেই ব্রাজিলের সমর্থন করে আসছি। ব্রাজিল আমাদের ফেভারিট দল। ব্রাজিল এবারের বিশ্বকাপে ফাইনাল খেলবে এতে কোন সন্দেহ নেই।’

দীহান নামের একজন সমর্থক বলেন, ব্রাজিলের মধ্যে আমার প্রিয় খেলোয়াড় হচ্ছে নেইমার ও মার্সেলো। তাদের খেলা আমি অনেক উপভোগ করি। এরাই আমাদের ব্রাজিলকে বিশ্বকাপ এনে দিবে।

এবারের বিশ্বকাপে বিশ্বের অনেক দেশ অংশগ্রহণ করলেও বাংলাদেশে ব্রাজিল আর আর্জেন্টিনার সমর্থকদের সংখ্যায় বেশি। তার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জেও ব্রাজিল আর্জেন্টিনার অনেক সমর্থক রয়েছে। দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনার হারে সমর্থকরা চুপসে গেলেও ব্রাজিল সমর্থকরা এখনও সরব রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ