সাংসদ পুত্র গোলাম মর্তুজার দিকনির্দেশনায় বদলে গেল টাইগার শিবির

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৫ পিএম, ৩১ জুলাই ২০১৮ মঙ্গলবার



সাংসদ পুত্র গোলাম মর্তুজার দিকনির্দেশনায় বদলে গেল টাইগার শিবির

দীর্ঘ নয় বছর পর এশিয়ার বাইরে বিদেশের মাটিতে সিরিজ জয় করছে বাংলাদেশ। বাংলাদেশের সিরিজ জয়ের আনন্দে ভাসছে গোটা বাঙালি জাতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজ এ অবস্থিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সকল পরিচালক ও খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ এর বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয়ের পেছনে যাদের অবদান সবচেয়ে বেশি তাদের মধ্যে অন্যতম বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি খেলেন না কিন্তু খেলোয়াড়দের খেলাতে উৎসাহ উদ্দীপনা দেন এবং দলকে সিরিজ জেতান। হাজারো হতাশার মাঝেও তার উপস্থিতিতেই বদলে যায় বাংলাদেশ

টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের কঠিন স্মৃতি ভুলে রঙিন পোশাকে বাংলাদেশের সিরিজ জয় করাটা ছিলো অনেক বড় চ্যালেঞ্জ। বাংলাদেশের সেই চ্যালেঞ্জে আশার আলো দেখালেন বিসিবির পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। হতাশার পরাজয়ে ডুবে থাকা দলটিকে আবারও টেনে তুললেন পরামর্শে এবং দক্ষ নেতৃত্বে। তার উপস্থিতিতেই উজ্জ্বীবিত করে রাখলো পুরো টাইগার শিবিরকে।

এই সিরিজে তাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড অবজার্ভার  হিসেবে পাঠায়। কিন্তু টেস্ট সিরিজে বাজে পারফরমেন্সে নেতিয়ে পড়া দলকে মনোবল ফেরানোর তাগিদকেই বেশি অগ্রাধিকার দেন বিসিবির পরিচালক। দলে এসেই বদলে দেন খেলোয়াড়দের পারফমেন্স।

উল্লেখ্য যে নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এর পুত্র বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছে।  বাংলাদেশের সিরিজ জয়ের পর  মাশরাফি বিন মর্তুজার হাতে পুরস্কার তুলে দেন গোলামা মর্তুজা পাপ্পা।ম্যান অফ দ্যা ম্যাচ ও ম্যান অফ দ্যা সিরিজের দুটা পুরস্কার তামিম ইকবালের হাতে তুলে দেন তিনি।

সিরিজ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা এক নৈশভোজের আয়োজন করে। সে নৈশভোজে সকল খেলোয়াড় ও কোচ সহ সংশ্লিষ্টরা অংশ নেয়।

বিসিবির তরুণ পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা বাংলাদেশের ক্রিকেটের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দক্ষ এবং মেধাবী খেলোয়াড় বাছায়ে গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করছেন। তার জন্য আজ বাংলাদেশ ধন্য। তার দক্ষ নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার ক্রিকেটে বহি:বিশ্বে আজ সুনাম অর্জন করছে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও