৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৪:১২ পূর্বাহ্ণ

UMo

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের যেন বদনাম না হয় : মেয়র আইভী


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮ সোমবার


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের যেন বদনাম না হয় : মেয়র আইভী

জাতির জনক বঙ্গবঙ্গু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব-১৭) অংশগ্রহণ করা খেলোয়াড়দের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) যেন কোন বদনাম যেন না হয়। তোমাদের কাছে নাসিকের পতাকা তুলে দেয়া হলো। ভালো সুন্দর বুদ্ধিমত্তা দিয়ে ফুটবলে খেলে নাসিককে জয়ী করে আনবে সেই বিশ্বাস রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে এই টুর্নামেন্টে বঙ্গবন্ধু আদর্শ নিয়ে মাঠে খেলাধুলা করবে। তাহলে তোমরা অবশ্যই বঙ্গবন্ধু মত জয়ী হয়ে ট্রফি হাতে তুলতে পারবে। আগামীতে ফুটবল দলকে শক্তিশালী ও আরো ভালো খেলোয়াড় সৃষ্টিতে নাসিক ভূমিকা থাকবে। জেলার যে কোন প্রতিযোগিতা বা আন্তজার্তিক খেলাও নাসিক অংশ নিবে।

সোমবার ১৭ সেপ্টেম্বর দুপুরে উদ্বোধনী ম্যাচের আগে নাসিকের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং নাসিক টিমের ম্যানেজার কাউন্সিলর গোলাম নবী মুরাদের নেতৃত্বে অনূর্ধ্ব-১৭ খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎকালে তিনি একথা বলেন।

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে দেয়া ওয়াদা পূরণে নাসিক ফুটবল দলের সদস্যরা দুপুর ৩টায় বন্দর উপজেলাকে ৪-০ গোলে বিশাল জয়ী হয়। অপরদিকে সকাল ১০টায় উদ্বোধনী ম্যাচে আড়াইহাজার উপজেলাকে ২-০ গোলে হারিয়ে রূপগঞ্জ উপজেলা জয়ী হয়।

মঙ্গলবার দুপুর ৩টায় বিকাল ৩টায় বিজয়ী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন বনাম রূপগঞ্জ উপজেলার দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে। যে দল জয়ী হবে তারা ২০ সেপ্টেম্বর ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে।

উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর সকাল ১০টায় ওসমানী সিটি ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন আহম্মেদ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ