৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪৬ অপরাহ্ণ

UMo

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন চ্যাম্পিয়ন, সফলতা খোঁজার তাগিদ ডিসির


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮ বুধবার


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন চ্যাম্পিয়ন, সফলতা খোঁজার তাগিদ ডিসির

বঙ্গবঙ্গু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ফুটবল দল। নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের রূপগঞ্জ উপজেলা ফুটবল দলকে ট্রাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে উত্তেজনাকর খেলায় স্টেডিয়ামের উপস্থিত সকলের মধ্যে ঘাম ঝড়েছে।

১৯ সেপ্টেম্বর মাসদাইর ওসমানী সিটি স্টেডিয়ামে বিকাল সাড়ে ৪টায় ফাইনালে শুরু হলে দুই দলের খেলায় উপস্থিত সকলকে উত্তেজনা পরিস্থিতি সৃষ্টি হয়। প্রায় ৪০মিনিট ১-১ গোলে ড্র হলে অতিরিক্ত ৫ মিনিট করে দুই বার ১০মিনিট খেলা অনুষ্ঠিত হয়। ড্র খেলায় ট্রাইব্রেকারে ৫-৩ গোলে রূপগঞ্জ উপজেলা প্রশাসন ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ফুটবল দল।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. রাব্বী মিয়া। তিনি বিজয়ীদের হাতে ট্রফি তুলে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন।

জেলা প্রশাসক বলেন, শ্বাসরুদ্ধকর খেলায় উপভোগ করতে পেরেছি এই ফাইনাল খেলার দুই দলের। রূপগঞ্জ উপজেলা খেলোয়াড়রা আরো ভালো খেলতে পারলে ফলাফল অন্যরকম হত। তারপরও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ট্রাইব্রেকারে জয়ী হওয়া দলের সকল সকলকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা। সকলকে খেলার পাশাপাশি নিজের জীবন গড়ে তুলতে সফলতা খুজঁতে হবে। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ থেকে দূরে থাকতে হবে। তা না হলে দেশের শ্রেষ্ঠ নাগরিক হতে পারবে না। পিতামাতাকে সম্মান করতে হবে। তাদের সম্মানে তোমাদের জীবন আরো সুন্দর ভালো হবে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ