ঘারমোড়ায় টিভিকাপ ক্রিকেটের পুরস্কার বিতরণ

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৩ পিএম, ১৩ অক্টোবর ২০১৮ শনিবার



ঘারমোড়ায় টিভিকাপ ক্রিকেটের পুরস্কার বিতরণ

ঘারমোড়া সমাজ কল্যান সমিতির ৫০ বছর পূর্তি উপলক্ষে নতুন কুঁড়ি যুব সংঘ কর্তৃক আয়োজিত শর্টপিচ এলইডি টিভিকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর শনিবার বিকেল ৫টায়  ঘারমোড়া ঈদগাহ ময়দানে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হাজী মিজানুর রহমান প্রধান বলেন, আমি দেখেছি ঘারমোড়া ছেলেদের খেলাধুলা আগ্রহ অনেক বেশী। তাই তারা বেশী বেশী করে খেলাধুলা আয়োজন করে থাকে। বেশী বেশী করে খেলাধূলা আয়োজন করার জন্য আমি নতুন কুঁড়ি যুব সংঘকে ধন্যবাদ জানাচ্ছি। বেশী বেশী করে খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ভালো থাকে।

ঘারমোড়া সমাজ কল্যান সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরঘারমোড়া জামে মসজিদের সহ-সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন, সমাজ সেবক হৃদয় আহম্মেদ শাহীন, সমাজ সেবক মোঃ সেলিম, প্রভাতি আধুনিক শিশু শিক্ষালয়ের পরিচালক মোঃ আব্দুল কাদির, সবুজ বাংলা যুব সংঘের সভাপতি হুমায়ন কবির এলিন, ঘারমোড়া এলাকার সমাজ সেবক মোঃ শরীফ, নূর ইসলাম, চর ঘারমোড়া এলাকার সমাজ সেবক মোঃ ওয়াসিম, ঘারমোড়া সমাজ কল্যান সমিতি সহ ক্রিড়া সমাপাদক রমিজ উদ্দিন বুলেট সহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সবুজ বাংলা যুব সংঘের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন। ফাইনাল খেলায় দ্যা ওয়ারফেজ ৩ উইকেটে আলপনা প্রাইভেট লিমিটেডকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও