বাগে জান্নাত ডিগবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফ্রেন্ডলি ফুটবল টিম

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৪ পিএম, ১৯ অক্টোবর ২০১৮ শুক্রবার



বাগে জান্নাত ডিগবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফ্রেন্ডলি ফুটবল টিম

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বাগে জান্নাত মহল্লায় শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত বাগে জান্নাত ডিগবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফ্রেন্ডলি ফুটবল টিম।

১৯ অক্টোবর শুক্রবার আক্রমন পাল্টা আক্রমনে তীব্র প্রতিদ্বন্দ্বীতা পূর্ণ ফাইনাল ম্যাচে জেনিস স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ফ্রেন্ডলি ফুটবল টিম। শুক্রবার বিকেলে শিশুকল্যাণ প্রাইমারী স্কুল মাঠটিতে ছিল দর্শকদের উপচেপড়া ভীড়। শিশু থেকে শুরু করে প্রবীনরাও ফাইনাল ম্যাচটি উপভোগ করেন। দর্শকদের মূর্হুমূহু করতালিতে আক্রমন পাল্টা আক্রমনে ফাইনাল ম্যাচটি আরো উপভোগ্য করে তোলেন উভয় দলের খেলোয়াররা। প্রথমার্ধের খেলায় পেনাল্টিতে গোল করেন ইমরান। দ্বিতীয়ার্ধে গোল করেন দুলাল। ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন নাসিকের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চাষাঢ়া বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের সভাপতি হারুনুর রশিদ বাবুল। বিশেষ অতিথি ছিলেন চাষাঢ়া বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও নিউজ নারায়ণগঞ্জের হেড অব নিউজ শরীফ সুমন, সাংবাদিক ফারুক আহাম্মদ রিপন প্রমুখ। টুর্নামেন্টটি পরিচালনায় ছিলেন সাকিব, মাসুম, হৃদয়সহ আরো অনেকে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও