১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:১১ অপরাহ্ণ

UMo

আমাদের সকলের ব্যর্থতা : শামীম ওসমান


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩০ পিএম, ২ নভেম্বর ২০১৮ শুক্রবার


আমাদের সকলের ব্যর্থতা : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমাদের সকলের ব্যর্থতা যে গত ৮ বছরে নারায়ণগঞ্জে ফুটবলের কোন লীগ আয়োজিত হয়নি। অথচ আমরা গর্ব করে একসময় বলতাম যে নারায়ণগঞ্জ খেলোয়ার তৈরী করে। তবে এখন যেহেতু হচ্ছে তাই এর জন্য আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। উদ্যোগীরা আছে বলেই খেলোয়াড়রা সুযোগ পাচ্ছে। নারায়ণগঞ্জের শিল্প প্রতিষ্ঠানের মালিকরা যদি একটু সহযোগিতা করেন তাহলে আমরা পুরানো ঐতিহ্য ফিরে পাবে।

শুক্রবার (২ নভেম্বর) দুপুরে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগ - ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি প্রয়াত নাসিম ওসমানের কথা স্মরণ করে বলেন, আমার বড় ভাই নারায়ণগঞ্জে প্রথম আবাহনী ক্লাব খুলেছিলেন। পাশাপাশি নারায়ণগঞ্জের প্রথম পত্রিকা চালু করেছিলেন বঙ্গকন্ঠ নামে। তার অক্লান্ত প্রচেষ্ঠায় সেসময় নারায়ণগঞ্জ খেলাধুলায় যথেষ্ট সুনাম অর্জন করতে সক্ষম হয়েছিল। আজ তার নামে এই লীগ উদ্বোধন করায় আমি তার ছোট ভাই হিসেবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি একজন সংসদ সদস্য ও নারায়ণগঞ্জের মানুষ হিসেবে এই লীগ চালু রাখার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিচ্ছি।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে ১১টি ক্লাব নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলার ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কুতুবউদ্দিন আকসির, অতিরিক্ত সাধারণ সম্পাদক ইব্রাহীম চেঙ্গিস, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জাতীয় দলের সাবেক ফুটবলার এসএম সালাউদ্দিন, শওকত আলী চেয়ারম্যান, সাইফুল্লাহ বাদল চেয়ারম্যান, আসাদুজ্জামান চেয়ারম্যান।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ