কাশীপুরে জামিলা খাতুন স্মৃতি ক্রিকেটের পুরস্কার বিতরণ

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০০ পিএম, ৯ নভেম্বর ২০১৮ শুক্রবার



কাশীপুরে জামিলা খাতুন স্মৃতি ক্রিকেটের পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কাশিপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর আনন্দ উল্লাসের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে মরহুমা জামিলা খাতুন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে কাশিপুরের ২নং ওয়ার্ড সংলগ্ন বালুর মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফাইনাল খেলায় সূর্যতরুণ সংসদ ৩২ রানে তরুণ সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশিপুর ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: শাহিন আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল নিউজ প্রাচ্যের ডান্ডির ব্যবস্থাপনা পরিচালক সোহেল সরকার, জুই এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জহিরুল ইসলাম দেওয়ান, সালাউদ্দীউন ফার্মেসির মালিক জহির আলম, সালাউদ্দিন আহাম্মেদ, যুবলীগ নেতা মনির, হোসেন, মাসুম আহাম্মেদ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্রিড়া ও সাংকৃতিক সম্পাদক মো: শরিফুল ইসলাম দেওয়ান, সর্বাত্মক সহযোগিতায় ছিলেন রনি বন্ধু মহল, সৈকত বন্ধু মহল, জনি বন্ধু মহল, টুটুল বন্ধু মহল, আরমান বন্ধু মহল, দিপু বন্ধু মহল, অয়ন বন্ধু মহল। বিভিন্ন ইভেন্টে পুরস্কার স্পনসর করেন এমডি ফাহাদ প্রিন্টিং হাউজের মালিক ফরিদ আহাম্মেদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহিন আলম বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। আমার প্রাণপ্রিয় নেতা কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। তারই ধারাবাহিতায় আমরাও মাদক এবং জঙ্গিবাদ থেকে দুরে থাকবে আর বেশি বেশি করে খেলাধুলা করবা।

তিনি যুবসমাজের উদ্দেশ্যে বলেন, আর কিছু দিন পর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। তোমরা নিজের পরিবার ও আশে পাশে সকলকে নোকা প্রতীকে শামিম ওসমান ভোট দেওয়ার জন্য আহবান জানাবে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও