ফুটবলে ঢাকা বিভাগে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ কলেজ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১১ পিএম, ৯ নভেম্বর ২০১৮ শুক্রবার

ফুটবলে ঢাকা বিভাগে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ কলেজ

ঢাকা বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল খেলায় বিএফ শাহীন কলেজকে ৫-০ গোলের ব্যবধানে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে নারায়ণগঞ্জ কলেজ। ৯ নভেম্বর শুক্রবার সকাল ৯টায় ঢাকা মোহাম্মদপুর ফিজিক্যাল কলেজ মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ঢাকা শিক্ষাবোর্ড আয়োজিত এই ফুটবল খেলায় নারায়ণগঞ্জ কলেজের পক্ষে হ্যাটট্রিক গোল করেন জাহিদ হোসেন। একই সাথে জুয়েল ২টি করে গোল করেন। আর এই গোলের বিপক্ষে বিএফ শাহীন কলেজের খেলোয়াড়রা নারায়ণগঞ্জ কলেজের গোলপোষ্টে কোন গোল দিতে পারেন নি। ফলে নারায়ণগঞ্জ কলেজের কাছে বিএফ শাহীন কলেজের শোচনীয় পরাজয় ঘটে। এর আগেও পরপর দুইবার ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছিল নারায়ণগঞ্জ কলেজ।

নারায়ণগঞ্জ কলেজ টিমের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন শিক্ষক আরিফ মিহির, কোচ হিসেবে দায়িত্ব পালন করেন আজমুল হোসেন বিদ্যুত এবং সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেন রিফাতুর রহমান লিখন।

উল্লেখ্য যে, আগামী ১০ নভেম্বর ও ১২ নভেম্বর যথাক্রমে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল ও ঢাকা বিভাগীয় ক্রিকেট খেলায় নারায়ণগঞ্জ কলেজ অংশগ্রহণ করবে। ঢাকা বোর্ডের মধ্যে একমাত্র নারায়ণগঞ্জ কলেজেই তিন বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর