এবার ক্রিকেটে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ কলেজ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০২ পিএম, ১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার



এবার ক্রিকেটে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ কলেজ

ঢাকা বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবলের পর এবার ক্রিকেটে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে নারায়ণগঞ্জ কলেজ। ১৫ নভেম্বর বৃহস্পতিবার ঢাকা রেসিডেনসিয়াল কলেজ মাঠে ঢাকা শিক্ষাবোর্ড আয়োজিত ক্রিকেট খেলায় ইম্পেরিয়াল কলেজকে ৫২ রানের ব্যবধানে হারিয়ে এই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এদিন নারায়ণগঞ্জ কলেজ ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ১৪৮ রান করেন। কলেজের পক্ষে সর্বোচ্চ রান করেন মিলন ৫৫ ও আল আমিন ৩৪। জবাবে ব্যাটিং করতে নেমে ইম্পেরিয়াল কলেজ সব কটি উইকেট হারিয়ে ৯৬ রান করে। নারায়ণগঞ্জ কলেজের পক্ষে মোখতার ৪ ওভারে ৩ উইকেট, সুজন ২৫ রানে ৩ উইকেট, আল আমিন ২০ রানে ২ উইকেট এবং যোবায়ের ও মনির ১ টি করে উইকেট নেয়।

ফলশ্রুতিতে নারায়ণগঞ্জ কলেজ ৫২ রানের ব্যবধানে জয়লাভ করে। নারায়ণগঞ্জ কলেজ ক্রিকেট টিমের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন কলেজের শিক্ষক আরিফ মিহির এবং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন মাকসুদ উল আলম।

এর আগে গত ৯ নভেম্বর শুক্রবার ঢাকা মোহাম্মদপুর ফিজিক্যাল কলেজ মাঠে ঢাকা শিক্ষাবোর্ড আয়োজিত ফুটবল খেলায় বিএফ শাহীন কলেজকে ৫-০ গোলের ব্যবধানে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল নারায়ণগঞ্জ কলেজ। একই সাথে গত ১২ নভেম্বর হ্যান্ডবলে রানার্স আপ হয়েছিল নারায়ণগঞ্জ কলেজ।

নারায়ণগঞ্জ কলেজের এই জয়ে খেলোয়াড়দেরকে অভিনন্দন জানিয়েছেন গভর্নিং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও