আমানা গ্রুপের ২২ বছর পূর্তিতে ফুটবল টুর্নামেন্ট শুরু

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১১ পিএম, ৩০ নভেম্বর ২০১৮ শুক্রবার



আমানা গ্রুপের ২২ বছর পূর্তিতে ফুটবল টুর্নামেন্ট শুরু

সপ্তাহের ছয়দিনই সকাল থেকে রাত অবধি কর্মব্যস্ত থাকতে হয় শ্রমিকদের। কাজের চাপ বেশী থাকলে অনেকসময় ওভারটাইম ডিউটিও করতে হয়। তবে শুক্রবার বিকেলটি সেসকল শ্রমিকদের জন্য ছিল আনন্দঘন একটি দিন। নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইরে অবস্থিত আমানা গ্রুপের ২২ বছর পূর্তি উপলক্ষে শ্রমিকদের নিয়ে শুরু হয়েছে ফুটবল টুর্নামেন্ট।

শুক্রবার ৩০ নভেম্বর বিকেলে ফতুল্লার মাসদাইর পতেঙ্গার মোড় মাঠে পায়রা উড়িয়ে ও ফুটবলে কিক মেরে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও বিকেএমইএ’র পরিচালক খন্দকার সাইফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন পিবিআইয়ের পরিদর্শক গোলাম মোস্তফা, প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার নূর ই আলম জিকু, বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়ানুরাগী মতিউর রহমান প্রধান, এনায়েতনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার আতাউর রহমান প্রধান, ৯ নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম, সাবেক মেম্বার মোঃ আসলাম, খন্দকার ফাহাদ ইব্রাহীম, খন্দকার সাদ ইব্রাহীম, খন্দকার আফিয়াত ইসলাম, খন্দকার সাদাফ ইব্রাহীম প্রমূখ।

১২ টি দল নিয়ে শুরু হওয়া এ ফুটবল উৎসবের উদ্বোধনী দিনে আমানা নীটেক্সের মুখোমুখী হয়েছিল আমানা টেক্সটাইল। ম্যাচে আমানা নিটেক্সকে ২-০ গোলে আমানা টেক্সটাইল পরাজিত করে। উদ্বোধনী ম্যাচটি উপভোগ করতে মাঠে জড়ো হয়েছিল কয়েকহাজার শ্রমিক। তাদের মূর্হুমূহু করতালিতে মুখরিত হয়ে ওঠে মাঠ প্রাঙ্গন।

উল্লেখ্য, ২২ বছর পূর্তি উপলক্ষে মহিলা শ্রমিকদের জন্য বিভিন্ন ইভেন্ট রাখা হয়েছে। সব ইভেন্ট শেষে আগামি মার্চ মাসে ওসমানী স্টেডিয়ামে বৃহৎ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে। ওইদিন ৫ হাজার শ্রমিকদের উপস্থিতিতে দিনব্যাপী উৎসব অনুষ্ঠিত হবে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও