নারায়ণগঞ্জ কলেজ রাগবিতে চ্যাম্পিয়ন

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২৭ পিএম, ১০ ডিসেম্বর ২০১৮ সোমবার

নারায়ণগঞ্জ কলেজ রাগবিতে চ্যাম্পিয়ন

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থপনায় ও ওয়াল্টন গ্রুপের পৃষ্ঠপোষকতায় সোমবার ১০ডিসেম্বর সোমবার সকাল ১১টায় সময় পল্টন ময়দান মাঠে আয়োজিত প্রতিযোগিতাটির সমাপনী খেলাটি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), হেড অব দ্য ডির্পাটমেন্ট, গেমস অ্যান্ড স্পোর্টস, ওয়াল্টন গ্রুপ, বিশেষ অতিথি জহিরুল ইসলাম টুটুল হেড অব ডেভেলপমেন্ট অ্যান্ড প্রোগ্রাম রেডিও টুডে ও তারকা অতিথি ছিলেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত ব্যাডমিন্টন সাবেক খেলোয়াড় সায়্যেদা মরিয়ম তারেক উপস্থিত থেকে বিজয়ীদের ও বিজীতদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেরশন ইউনিয়নের সভাপতি আব্দুল্লাহ আল জাহির, সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারন সম্পাদক সাঈদ আহমেদ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক ও সদস্য পারভিন নাছিমা নাহার, সদস্য সিরাজুল ইসলাম, দ্বীন ইসলাম ও ফেডারেশনের অন্যান্য কর্মকতারা।

সমাপনী খেলায় নারায়ণগঞ্জ কলেজ ১০-০০ পয়েন্টে ঢাকা কমার্স কলেজেকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে সেন্ট্রাল উইমেন্স কলেজ ৩য় স্থান ও কবি নজরুল সরকারী কলেজ ৪র্থ স্থান হওয়ার গৌরব র্অজন করে। সেরা খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন লামিয়া রহমান (ঢাকা কমার্স কলেজ)। এ প্রতিযোগিতায় ম্যাচ পরিচালনা করেন এসএম এ শামীম, মাহফিজুল ইসলাম কাঞ্চন, জহিরুল ইসলাম জহির, ওয়াস্তী আফজল ও মো: আব্দুল কাদের সুমন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও