ভাগ্নে ভাগ্নিরা একদিন দেশ পরিচালনা করবে : এমপি খোকা

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০২ পিএম, ৯ জানুয়ারি ২০১৯ বুধবার

ভাগ্নে ভাগ্নিরা একদিন দেশ পরিচালনা করবে : এমপি খোকা

সোনারগাঁয়ের স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও চ্যাম্পিয়ন হওয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা।

৯ জানুয়ারী বুধবার বিকেলে উপজেলার মেঘনা শিল্পনগরী হাইস্কুল এন্ড কলেজ মাঠে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন খেলাধুলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা এ আহ্বান জানান।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্য করে এমপি খোকা বলেন, আমার এই ভাগিনা-ভাগিনরাই একদিন বড় হয়ে দেশ পরিচালনা করবে। তাই এখন থেকেই তাদেরকে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখাতে হবে। আমার বিশ্বাস, অচিরেই তারা লেখাপড়া ও খেলাধুলায় সারাদেশে চ্যাম্পিয়ন হবে।

সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ প্রমুখ।

এ বছর শীতকালীন খেলাধুলায় উপজেলার ৩০টি হাইস্কুল ও ১০টি মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়। ক্রিকেট খেলায় মেঘনা শিল্পনগরী হাইস্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর