ভারতের চেন্নাই যাচ্ছেন নারায়ণগঞ্জের ১৮ফুটবলার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৩ পিএম, ১২ জানুয়ারি ২০১৯ শনিবার

ভারতের চেন্নাই যাচ্ছেন নারায়ণগঞ্জের ১৮ফুটবলার

ভারতের চেন্নাইতে অনুষ্ঠিতব্য ফুটবল টুর্নামেন্টে আমন্ত্রণ পাওয়া নারায়ণগঞ্জের ১৮জন ফুটবলার চেন্নাইতে যাচ্ছেন। প্রথমবারের মত দেশের বাইরে আয়োজিত কোনো ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহন করবে তারা। তাইতো তাদের মধ্যে বিরাজ করছে উচ্ছ্বাস।

চেন্নাইতে আয়োজিত অনুর্ধ্ব-১৭ ইউনিয়ন কাপে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ করা হয়েছে এই খেলোয়ারদের। নারায়ণগঞ্জ ফুটবল একাডেমির অনুর্ধ্ব-১৭ এর ১৮জন ফুটবলার অংশ নিবে এই টুর্র্নামেন্টে। অংশগ্রহন করার জন্য প্রস্তুত সবাই। আগামী ১৪ জানুয়ারি ১৮জন ফুটবলার ও ৫জন কর্মকর্তা ইন্ডিয়ার চেন্নাই এর উদ্দেশ্যে রওনা দিবেন তারা।

খেলোয়ারদের উচ্ছ্বাস দেখে উচ্ছাসিত ক্ষোচ নারায়ণগঞ্জ ফুটবল একাডেমির কোচ ও প্রতিষ্ঠাতা খলিলুর রহমান দোলন। প্রতিনিয়ত খেলোয়ারদের পেছনে খেটে যাচ্ছেন তিনি। খেলোয়ারদের মত তার নিজেরও উচ্ছাসের কমতি নেই। খেলোয়ার কিংবা কোচ, সকলের প্রত্যাশাই চ্যাম্পিয়ন হওয়ার।

নিউজ নারায়ণগঞ্জের সাথে নারায়ণগঞ্জ ফুটবল একাডেমির কোচ ও প্রতিষ্ঠাতা খলিলুর রহমান দোলনের আলাপচারিতায় উঠে আসে তার নিজের প্রত্যাশা ও দলের প্রত্যাশার কথা। তিনি নিউজ নারায়ণগঞ্জকে জানান, যেসব খেলোয়ারকে নিয়ে খেলতে যাচ্ছি তাদের প্রত্যেকেরই এটা প্রথম বিদেশ টুর্নামেন্ট। সবাই খুব উচ্ছাসিত। সবাই খুব ভালো খেলে। আমি আশা করি ভালো কোনো ফলাফল তারা উপহার দিতে পারবে।

বাংলাদেশ সহ টুর্নামেন্টে আরো অংশ নিবে ভূটান ও নেপালের ফুটবল একাডেমি। আগামী ১৮ জানুয়ারি নারায়ণগঞ্জ ফুটবল একাডেমির খোলোয়াররা মাঠে নামবে। নকআউট পর্ব থেকে যারা উঠে আসবে তাদের সাথে সরাসরি খেলবে তারা।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও