খেলাধুলায় সহযোগিতা করবে সিটি কর্পোরেশন : আইভী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার

খেলাধুলায় সহযোগিতা করবে সিটি কর্পোরেশন : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমরা সবসময় চেষ্টা করি খেলাধুলায় কিছু করার জন্য। আমাদের সহযোগিতা সবসময় থাকবে যে কোন ব্যাপারে। নারায়ণগঞ্জের ছেলেরা মাঠ দাবড়িয়ে খেলুক এটা আমরা চাই। আগে নারায়ণগঞ্জের অধিকাংশ ছেলে ঢাকার ক্লাবে খেলাধুলা করতো। কিন্তু এখন এটা কমে গেছে। আমরা চাই না এটা কমে আসুক। আমার যদি কোন সহযোগিতার প্রয়োজন হয় আমি করবো। নারায়ণগঞ্জ পূর্বের ঐতিহ্যে ফিরে আসুক আমরা এটা চাই।

৫ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে প্রতিশ্রুতি অনুযায়ী খেলোয়াড়, কোচ, কর্মকর্তাবৃন্দ এবং খেলায় সংশ্লিষ্ট কাউন্সিলরদের ব্লেজার উপহার প্রদানের সময় তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব ১৭) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ব্লেজার দেয়ার এই প্রতিশ্রুতি দিয়েছিলেন।

মেয়র আইভী বলেন, আমরা কথা দিয়েছিলাম সবাইকে ব্লেজার দিব। আমরা আমাদের কথা রেখেছি। এটা এমন কিছু না। এটা জাস্ট সম্মান। সবাইকে সম্মান করা হলো। সবাই দুর্দান্ত খেলছে। আর এজন্যই জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। যারা ছিলেন সকলেই সাপোর্ট দিয়েছেন। আশা করি ভবিষ্যতেও এরকম কোন আয়োজন হলে সিটি কর্পোরেশন সহযোগিতা করবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা হোক এটা আমরা চাই।

তিনি আরও বলেন, ৩০ থেকে ৪০ বছর আগে নারায়ণগঞ্জ পৌরসভা থাকাকালীন সময়ে ৫ লাখ টাকা দিয়েছিলাম জেলা ক্রীড়া সংস্থাকে খেলাধুলার আয়োজন করার জন্য। কিন্তু দুর্ভাগ্যবশত কেন কোন আয়োজন করেন নাই না তা জানি না। কিন্তু আমরা করেছি। আগামী ২৬ মার্চকে সামনে রেখে খেলাধুলার আয়োজন করতে পারি। নারায়ণঞ্জ সিটি কর্পোরেশনের একটি নিজস্ব খেলোয়াড় টিম থাকতে পারে।

খেলোয়াড়রা মেয়র কাপ টুর্নামেন্টর আবেদন জানালে ডা. সেলিনা হায়াত আইভী বলেন, আমি সহযোগিতা করতে প্রস্তুত আছি। তবে এখানে কোন বিদেশী খেলোয়াড় খেলতে খেলতে পারবে না। আমি চাই নারায়ণগঞ্জের ছেলেরা যেন খেলাধূলায় মনযোগী হয়। সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সবগুলো মাঠে কাজ করা হচ্ছে। এগুলো সচল রাখার দায়িত্ব খেলোয়াড়দের।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো: কবির হোসেন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, প্রধান নির্বাহী এ, এফ, এম, এহতেশামূল হক, পরিছন্ন কর্মকর্তা আবুল হোসেন, পরিছন্ন পরিদর্শক শ্যামল পাল, সিটি কর্পোরেশন ফুববল টিমের ম্যানেজমেন্টকারী আহাম্মদ আলী রেজা উজ্জল, প্রধান কোচ আজমল হোসেন বিদ্যুত, সহকারী কোচ আসলাম চৌধুরী ও ইকবাল বাবুসহ খেলোয়াড়রা।

প্রসঙ্গত, গত বছরের ১৯ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ - ১৭) রূপগঞ্জ উপজেলা ফুটবল দলকে ট্রাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর