আমার শক্তি জনগণ, শীতলক্ষ্যা সেতু শেখ কামালের নামে হউক : আইভী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

আমার শক্তি জনগণ, শীতলক্ষ্যা সেতু শেখ কামালের নামে হউক : আইভী

নারায়ণগঞ্জের বন্দরে মাহমুদনগর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এই মাঠে ফুটবল ক্রিকেট ও বাচ্চাদের খেলাধুলা হয়। এটি অনেক পুরাতন একটি মাঠ। এ মাঠ থাকবে। সেই সঙ্গে এ মাঠের চারদিকে কিভাবে সুন্দর করা যায় সেটির ব্যবস্থা করা হবে। ১ কোটি ২৬ লাখ টাকায় এখানে মাটি ভরাট হবে, চারিদিকে চলাফেরার রাস্তা ও লাইটিং করে দেব। আন্তর্জাতিক মাঠের মাপ অনুযায়ী যা করার তাই আমরা করবো। জনগনের শক্তির চেয়ে আর কোন বড় শক্তি হতে পারেনা। এখানে অনেকবার দখলে আসলেও আপনারা তা বাধা দিয়েছেন দেয়াল করতে দেননি। তার মানে জনশক্তির কাছে কোন শক্তি টিকতে পারেনা আর তাই আপনাদের পাশে আমি আছি কারণ আমার শক্তিও জনগন। আপনাদের কারণেই আমি ২০১১ এর নির্বাচনে পাশ করতে পেরেছিলাম এবং ২০১৬ এর নির্বাচনেও পাশ করেছি।

৮ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৫টায় ওই খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে খেলা মদনগঞ্জ মাহি স্পোর্টিং ক্লাব মাহমুদনগর কলাবাগান ইয়াং স্টার ক্লাবকে হারিয়ে চ্যম্পিয়ান হয়।

কদমতলী শিল্প মালিক সমিতি সভাপতি আব্দুস সালাম খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাদামতলী চাউল আড়ৎ বনিক সমিতির সভাপতি নিজাম উদ্দিন আহাম্মেদ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, সিটি কর্পোরেশন প্যানেল মেয়র আফরোজ বিভা হাসান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন, সমাজ সেবক হাজী শিপন আহাম্মেদ, জাহাঙ্গীর সহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

ক্রিকেট খেলায় সার্বিক সহযোগিতায় ছিলেন রিফাদ আহাম্মেদ শুভ, মাজহারুল ইসলাম সবুজ, বাপ্পী হাসান, ফয়সাল আরেফিন, রিফাত আহাম্মেদ শয়ন, সোহান, পাপ্পু ও আরিফসহ আরো অনেকে।

আইভী আরো বলেন, আমি আপনাদের আগেও না পেছনেও না। আপনাদের সমানে সমানে হাঁটতে চাই। সোনাকান্দা হাটের জায়গায় হাট হবে আর মাঠের জায়গায় মাঠ থাকবে। এখানে একটি স্টেডিয়াম থাকবে আর আমরা এটির ডিজাইন করছি। আমাদের জেলা প্রশাসক কিন্তু কর্ণফুলীকে জায়গা দিয়েছেন অথচ আমরা মানুষের জন্য কাজ করতে গেলেও জায়গা পাইনা। নারায়ণগঞ্জের যেখানেই মাঠ ও খাসের জায়গা আছে সেখানে আমরা কাজ করতে চেষ্টা করছি। আমি পিছু হটবোনা কোন বাধায়। এখন আমি মাঠ খাল পুকুরের দিকে নজর দিচ্ছি। শীতলক্ষ্যা ব্রীজ শেখ কামালের নামে করা হোক জনগনের এই দাবির সাথে আমি একমত।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান বলেন, ‘‘মাননীয় মেয়র আপনার সাথে মাননীয় প্রধানমন্ত্রীর কথা হয় আমরা জানি। আমাদের দাবি আপনার মাধ্যমে এই মাঠ এবং এই ব্রীজের নাম হবে শেখ কামালের নামে এবং এই দাবি আপনার মাধ্যমে আমরা পূরণ করবো। যেই পরিবারের ত্যাগের শেষ নেই এই দেশের জন্য সেই পরিবারের সদস্যদের নামেই হবে এই সেতু ও মাঠ।’’


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর