দ্বিতীয় বিভাগ ক্রিকেটে এমএমএস হারালো কেসি এ্যাপারেলস্কে

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৭ পিএম, ৪ মার্চ ২০১৯ সোমবার

দ্বিতীয় বিভাগ ক্রিকেটে এমএমএস হারালো কেসি এ্যাপারেলস্কে

লীগে নিজেদের অবস্থান ধরে রাখার সংকল্প এম.এম.এস ক্রিকেট একাডেমীর ইনিংসে দেখা গেল। তারা দ্রুত ম্যাচটি জেতার প্রতিজ্ঞা করে। তুফানি ব্যাটে সেটা প্রত্যক্ষ করেছে গুটি কয়েক দর্শক। ১৬.২ ওভারেই তারা জিতে নেয় ম্যাচ। প্রতিপক্ষ শক্তিশালী কেসি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব আগের ম্যাচে হেরে খেলোয়াড়েরা ছিল বিমর্ষ।

৪ মার্চ সোমবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে মেরী এন্ডারসন ২য় বিভাগ ক্রিকেট লীগে নিজেদের শেষ ম্যাচে তারা এমএমএস’র কাছে হেরেছে ৬ উইকেটে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এদিনের খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে কেসি এ্যাপারেলস্ ৪১.১ ওভারে ১৬৩ রানে সবাই ফিরে সাজঘরে। ওপেনার তামিম শূণ্য রানে ফিরলেও শাওন ফিরেন ৫০ রানে রানআউট হয়ে। শাওন ৭ বাউন্ডারি আর ২ ছক্কায় এ রান করেন। সায়েম দীর্ঘ সময় ক্রিজে অবস্থান করে ১ বাউন্ডারির সাহায্যে দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন ৩২। পেসার জামাল ১ ছক্কায় আউট হন ২৬ রানে। উইকেট কিপার শাকিব ১ ছক্কায় আউট হন ১০ রানে।

অতিরিক্ত থেকে পাওয়া ৩১ রানের সুবাদে স্কোর দাঁড়ায় ১৬৩। এম.এম.এস’র সাব্বির ১৪ রানে পান ২ উইকেট। কেসি এ্যাপারেলস্ এর ৩ জন খেলোয়াড় রান আউট হয়েছেন। ৫০ ওভারে ১৬৪ রান। সহজ এক টার্গেটে মাঠে নামে এম.এম.এস। ওপেনার মিলনের তান্ডবে ১৬.২ ওভারেই ১৬৪ রান তুলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে। মিলন ৭ বিশাল ছক্কা আর ৪ বাউন্ডারিতে আউট হন ৬৩ রানে। আল রাকিব ৪ ছক্কা এবং ১ বাউন্ডারিতে অপরাজিত থাকেন ৩৪ রানে। সাব্বির অপরাজিত থাকেন ৩২ রানে। তার ইনিংসে ছিল ৩ ছক্কা আর ২ বাউন্ডারি।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও