খেলাধুলা অসামাজিক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখে : কাউন্সিলর সাগর

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৮ পিএম, ৮ মার্চ ২০১৯ শুক্রবার

খেলাধুলা অসামাজিক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখে : কাউন্সিলর সাগর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর বলেছেন, যে কোন খেলায় হারজিত রয়েছে। কেউ হারার ভয়ে খেলা থেকে হারিয়ে যাবেন না। খেলায় অংশগ্রহন করাই মূল কথা। আমি আজকের খেলার আয়োজকদের উদ্দেশ্যে বলছি আপনারা বেশী বেশী করে খেলাধুলার আয়োজন করবেন। খেলাধূলা মানুষের মনকে বদলে দেয়। খেলাধুলা অসামাজিক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখে। সুন্দর শরীর ও দেহ গঠনের খেলাধুলার কোন বিকল্প নেই।

শুক্রবার ৮ মার্চ বিকেল ৫টায় বন্দরে মদনগঞ্জ ওয়েল ফেয়ার মাঠে মরহুম রমিজ উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মদনগঞ্জ ফুটবল একাডেমি সভাপতি বিএ জুবায়ের নিপু সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা এক্সিকিউটিভ ডিরেক্টর বিভাগীয় এজেড হুসাইন আরজু ভূইয়া, সমাজ সেবক মোখলেছুর রহমান চৌধূরী, মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম খায়ের, জাতীয়পার্টি নেত্রী পলি বেগম প্রমুখ।

ফাইনাল খেলায় ভাই বন্ধু একাডেমি ১-০ গোলে মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশন ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও