নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট পাইকপাড়া ক্রিকেট একাডেমীর শুভ সূচনা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৩ পিএম, ১০ মার্চ ২০১৯ রবিবার

নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট পাইকপাড়া ক্রিকেট একাডেমীর শুভ সূচনা

অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ১০ মার্চ রোববার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ক্রিকেট লীগের সূচনা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এদিনের খেলার উদ্বোধন করেন ক্রিকেট উপ কমিটির আহ্বায়ক এজেডএম ইসমাইল বাবুল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,ফিরোজ মাহমুদ সামা প্রমুখ।

সকালে টস জিতে পাইকপাড়া ক্রিকেট একাডেমী (কেসি এ্যাপারেলস সি.সি) প্রথমে ব্যাট করতে নেমে ৪২.১ ওভারে ১৯১ রানে সবাই ফিরে সাজঘরে। দু’ওপেনার যখন ফিরেন দলের স্কোর তখন ৬। মাঠে নামেন সাইফুল। ১০ বাউন্ডারি আর ১ ছক্কায় ৮৫ রানে ফিরেন তিনি। সেঞ্চুরির জন্য যে ধৈর্য তার ঘাটতি দেখা গেছে তার মধ্যে। আবু তাওয়ামা ২ ছক্কা আর ১ বাউন্ডারিতে ২৫,অধিনায়ক রনি ফয়সাল ৬ ছক্কায় ফিরেন ১৫ রানে। আঃ রাজ্জাক জুয়েল ১ ছক্কা আর ২ বাউন্ডারিতে আউট হন ১৯ রানে। ৪র্থ উইকেট জুটিতে ৬১, ৫ম উইকেট জুটিতে ৩৯ এবং ৭ম উইকেট জুটিতে আসে ৩৫ রান। অতিরিক্ত থেকে যোগ হয় ৩৭ রান। শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর মাইদুল ৩৪ রানে এবং জুবায়ের ৫২ রানে পান ২টি করে উইকেট।

৯২ রানের লক্ষে ব্যাট করতে নেমে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর ব্যাটসম্যানেরা কে কত দ্রুতগতিতে আউট হবেন সে প্রতিযোগিতায় নেমে পড়ে। ১০১ রানে সবাই আউট। ওপেনার সোহানুর ও শাকিলই যা খেলেছেন শীতলক্ষ্যার। শাকিল ২ বাউন্ডারিতে ২০,সোহানূর ৩ বাউন্ডারিতে ১৯,মেহেদী ৩ বাউন্ডারিতে ১৮ এবং জুবায়ের ১ বাউন্ডারিতে ১০ রান করেন। অতিরিক্ত থেকে পাওয়া ৭ রান মিলে শ’এর ঘরে পৌঁছে! পাইকপাড়া ক্রিকেট একাডেমী(কেসি এ্যাপারেলস সি.সি)র অধিনায়ক রনি ফয়সাল আতঙ্কে ভুগতে দেখা গেছে। রনি ফয়সাল ১০ রানে এবং নাইম ১৫ রানে ৩টি করে উইকেট দখল করেন। সাইফুল ১০ রানে তুলে নেন ২ উইকেট। নিজেদের প্রথম ম্যাচেই ৯০ রানের ব্যবধানে জয় পায় পাইকপাড়া ক্রিকেট একাডেমী (কেসি এ্যাপারেলস সি.সি)।

 


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও