দুর্ণিবার সহজেই হারালো ইসদাইর সূর্যোদয়কে

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৭ পিএম, ১১ মার্চ ২০১৯ সোমবার

দুর্ণিবার সহজেই হারালো ইসদাইর সূর্যোদয়কে

১২৮ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব। ১১ মার্চ সোমবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ক্রিকেট লীগের খেলায় তারা হারিয়েছে ইসদাইর সুর্যোদয় সংঘকে। আগের রাতে বৃষ্টির কারণে মাঠ খেলা উপযোগি করতে সময় লাগে। ৫০ ওভারের ম্যাচ নেমে আসে ৩৮ ওভারে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এদিনের খেলায় সকালে টস জিতে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে ৩৮ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬২ রানের বিশাল স্কোর গড়ে। ওপেনার সজিব একপ্রান্ত আগলে রেখে ৫ বাউন্ডারি এবং ২ ছক্কায় ৫৭ রানে ফিরেন নিজেদের ড্রেসিং রুমে। ৮ নম্বর ব্যাটসম্যান হিসেবে মাঠে নামা মাজহারুল ইসলাম রানা ৬ ছক্কা আর ১ বাউন্ডারিতে অপরাজিত থাকেন ৪৮ রানে। দিপু ৩ ছক্কা আর ২ বাউন্ডারিতে ৩৫, প্রান্ত ৩ ছক্কা আর ২ বাউন্ডারিতে ২৯, আল আমিন ১ ছক্কা আর ৩ বাউন্ডারিতে ২৯, সাব্বির ১ ছক্কা আর ১ বাউন্ডারিতে আউট হন ২৫ রানে। ২ ছক্কায় ১৩ রানে আউট হন আরিফ। অতিরিক্ত থেকে যোগ হয় ১৮ রান। ইসদাইর সূর্যোদয়ের রাজিব ৪৩ রান এবং তানভীর ৪৬ রানে ৩টি করে উইকেট দখল করেন।

৩৮ ওভারে ২৬৩ রান! জিততে হলে ওভার প্রতি করতে হবে ৬.৯৩ রান। বিশাল এ রানের চাপে খেলার শুরুতেই চাপে পড়ে ইসদাইরের দলটি। ৩১.৩ ওভারে তারা ১৩৪ রানে সবাই ফিরে সাজঘরে। এ রানে তারা যাওয়ার সাহস পেয়েছে শেষের দিকে নামা নাহিদ ও তানভীরের বদৌলতে। তানভীর ২ ছক্কা আর ২ বাউন্ডারিতে ৩৩, নাহিদ ১ বাউন্ডারিতে ২৪,রাজিব ১ ছক্কা আর ২ বাউন্ডারিতে এবং ওমর ফারুক ১ ছক্কা আর ১ বাউন্ডারিতে আউট হয়েছেন ১৭ রানে। অতিরিক্ত থেকে আসে ১১ রান। দুর্ণিবারের আরিফ ১৪ রানে ৩টি,কাওসার ২৫ রানে এবং আল আমিন ৩৭ রানে ২টি করে উইকেট পান।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও